Home / চাঁদপুর / দৈনিক ইলশেপাড়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে ইফতার ও দোয়া
ilsheypar newspaper

দৈনিক ইলশেপাড়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে ইফতার ও দোয়া

দৈনিক ইলশেপাড়ের ১ যুগ পূর্তি ও ১৩ বছর পদার্পণে ইফতার মাহফিল ও দোয়া বুধবার (৬ জুন) বাদ মাগরিব পত্রিকা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমনের সভাপ্রধানে ইল্শেপাড়ের আগামির সুন্দর পথ চলা অব্যাহত রাখার জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহ-সম্পাদক পীরজাদা মাও. মাহফুজ উল্যাহ খান।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ মহসিন খান, দৈনিক চাঁদপুর প্রবাহের যুগ্ম-সম্পাদক হাছান মাহমুদ, দৈনিক ইলশেপাড়ের চীফ রিপোর্টার এসএম সোহেল, সিনিয়র স্টাফ রিপোর্টার মানিক দাস, স্টাফ রিপোর্টার সজীব খান, আল আমিন ছৈয়াল, হিসাবরক্ষক আবরার হোসেন, হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্, শাহরাস্তি ব্যুরো ইনচার্জ নোমান হোসেন আখন্দ প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৬ জুন দৈনিক ইলশেপাড় আত্মপ্রকাশ করে। সূচনালগ্ন থেকেই দৈনিক ইলশেপাড় জেলাবাসীর কাছে পাঠক প্রিয় দৈনিক হিসেবে সুনাম অর্জন করতে সক্ষম হয়। তারই ধারাবাহিকতায় পত্রিকাটি অগনিত পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের সার্বিক সহযোগিতায় ১ যুগ শেষ করে ১৩ বছরে পদার্পণ করলো।

দৈনিক ইলশেপাড় আগামি দিনের সুন্দর পথ চলা অব্যাহত রাখতে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান জেলার সর্বস্তরের শ্রেণি পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

বিশেষ করে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, আইনজীবী, সাংবাদিক, ডাক্তার, কথা সাহিত্যকসহ সর্বসাধারণের গঠনমূলক পরামর্শ ও আগামির সমৃদ্ধ চাঁদপুরের দিক নির্দেশনার সহযোগিতা কামনা করা হয়েছে।
করেসপন্ডেন্ট

Leave a Reply