Home / চাঁদপুর / চাঁদপুরে কেন্দ্রিয় সমবায় সমিতির ৪৫ তম সাধারণ সভা
co operative

চাঁদপুরে কেন্দ্রিয় সমবায় সমিতির ৪৫ তম সাধারণ সভা

চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৪৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর সোমবার সকালে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড সদর উপজেলা সমিতির প্রশিক্ষণ কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রেষ্ঠ স্বর্ণ পদকপ্রাপ্ত সমবায়ী, বাংলাদেশ সমবায় ব্যাংকের পরিচালক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
তিনি তার বক্তব্যে বলেন,একটি সমাজ পরিবর্তনের জন্য সমবায়ের বিকল্প নেই। আগে আমাদের সমবায় বুঝতে হবে।

বর্তমান সরকার সমবায়দের জন্য অনেক সুযোগ সুবিধা করে দিয়েছে। জাতির জনক সাধারণ মানুষের কথা চিন্তা করে সমবায় সমিতি করেছেন। সমবায়ের পক্ষ থেকে আপনার বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করেন। তাহলে কেন্দ্রীয় সমবায় সমিতি অনেক এগিয়ে যাবে। আসুন আমরা দেশটাকে গড়ি ও সমবায় করি।

সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি.এর চেয়ারম্যান শহীদুল্লাহ খানের সভাপতিত্ত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

উপজেলা পল্লী উন্নয়ন ককর্মকর্তা মাসুদুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সমিতির সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্লাহ মাষ্টার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী,উপজেলা সমবায় কর্মকর্তা ফারুকুল ইসলাম, কাউন্সিলর আলমগীর গাজী, সমিতির পরিচালক কামাল হাজী, সাবেক পরিচালক আলী আরশাদ বেপারী। পরে দুপুরে ২য় অধিবেশনে সমিতির বার্ষিক বাজেট ঘোষণা করা হয়।

মাজাহারুল ইসলাম অনিক
২ সেপ্টেম্বর ২০১৯