Home / চাঁদপুর / চাঁদপুরে ১৪ লক্ষাধিক টাকার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
কারেন্ট জাল

চাঁদপুরে ১৪ লক্ষাধিক টাকার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট

চাঁদপুরে নৌ বাহিনী ও নৌ থানা পুলিশের যৌথ অভিযানে প্রায় ১৪ লক্ষাধিক টাকার কারেন্ট জাল আটক করা হয়েছে। পরে আটককৃত জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

৩ এপ্রিল রোববার সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সদর উপজেলার লগ্মিচর, মিনি কক্সবাজার, চাঁদপুর মোহনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে বড় স্টেশন মোলহেডের নদীর পাড়ে জালগুলো এনে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অভিযানে নৌ বাহিনীর চিফ পেটি অফিসার নিজাম উদ্দিনের নেতৃত্বে নির্বাহী অফিসার লে. রাফায়েল মনোয়ার, কমান্ডিং অফিসার মোঃ দেলওয়ার হোসেনসহ সদস্যরা উপস্থিত ছিলেন।
মৎস্য অফিসার হিসেবে শাহারাস্তির মৎস্য সম্প্রসারণ অফিসার মোঃ ফারুক আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়া চাঁদপুর নৌ থানা পুলিশের এসআই বাবুল বালার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

নৌবাহিনীর সূত্রে জানা যায়, নৌ বাহিনীর চিফ পেটি অফিসার নিজাম উদ্দিনের নেতৃত্বে সদর উপজেলার লগ্মিচর, মিনি কক্সবাজার, চাঁদপুর মোহনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। নদীতে অসাধু জেলেদের ফেলে রাখা প্রায় ২০ হাজার মিটার কারেন্ট জাল তুলে আগুনে বিনষ্ট করা হয়। জালের আনুমানিক মূল্য ৮ লক্ষাধিক টাকা।

চাঁদপুর নৌ থানা পুলিশ জানায়, চাঁদপুর নৌ থানা পুলিশের এস আই বাবুল বালার নেতৃত্বে সদর উপজেলার লগ্মিচর, মিনি কক্সবাজার, চাঁদপুর মোহনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। নদীতে অসাধু জেলেদের ফেলে রাখা প্রায় ২০ হাজার মিটার কারেন্ট জাল তুলে আগুনে বিনষ্ট করা হয়। জালের আনুমানিক মূল্য ৬ লক্ষাধিক টাকা।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ৩ এপ্রিল ২০২২