Home / চাঁদপুর / চাঁদপুরে কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন
চাঁদপুরে কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন
baksis

চাঁদপুরে কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

চাঁদপুর জেলার বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটি শনিবার (১৩ জানুয়ারি) বিকাল ৪ টায় সাবেক ছায়াবানী হল সংলগ্ন মাল্টিমিডিয়া স্কুলে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সঞ্চালনায় ছিলেন অধ্যক্ষ মো. মেজবাহ উদ্দিন।

সভায় শিক্ষা ব্যবস্থা জাতীয় করনের লক্ষ্যে ১১ দফা দাবি আদায়ে ৯ টি শিক্ষক সংগঠনের আহŸানে আজ রোববার সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণের জন্য সকল উপজেলার স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষিকাদের প্রতি উদাত্ত আহŸান জানানো হয়।

এদিকে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা কমিটি পুনর্গঠনের লক্ষ্যে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সম্মতিক্রমে অধ্যক্ষ রুহুল আমিনকে প্রধান সমন্বয়কারী, অধ্যক্ষ ড.মো. আলমগীর কবির পাটওয়ারীকে আহবায়ক এবং অধ্যক্ষ সাফায়েত আহমেদ ভ‚ইয়াকে সদস্য সচিব করা হয়। ঐ আহবায়ক কমিটিকে সকল উপজেলার কলেজ থেকে একজন যুগ্ম-আহবায়ক ও ২ জন সদস্যকে ওই কমিটিকে অন্তর্ভুক্ত করা হয়। আগামী শনিবার (২০ জানুয়ারি) বিকাল ৩টায় ওই স্থানে পরবর্তী সভায় বিভিন্ন উপ-কমিটি গঠন করা হবে বলে সভায় সম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ সভায় প্রায় ৩০টি কলেজের অধ্যক্ষ ও অধ্যাপকগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আবদুল গনি
আপডেট,বাংলাদেশ সময় ৮:১০ পিএম,১৩ জানুয়ারি ২০১৮,শুক্রবার
এজি