Home / চাঁদপুর / চাঁদপুরে ঈদে আনন্দভ্রমণের নামে চরে গিয়ে যুবক-যুবতীদের অনৈতিক কান্ড
ঈদে আনন্দভ্রমণের নামে চরে গিয়ে যুবক-যুবতীদের অনৈতিক কান্ড

চাঁদপুরে ঈদে আনন্দভ্রমণের নামে চরে গিয়ে যুবক-যুবতীদের অনৈতিক কান্ড

বাংলাাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মিজানুর রহমান রানা

মিজানুর রহমান রানা  || আপডেট: ০৩:১০ অপরাহ্ন, ২৬ সেপ্টেম্বর ২০১৫, শনিবার

ঈদে আনন্দভ্রমণের নামে চাঁদপুরের মেঘনার এক চরে গিয়ে যুবক-যুবতীদের অনৈতিক কান্ড শুরু হয়েছে।

শনিবার দুপুরে সরেজমিনে গিয়ে এসব চিত্র দেখে জানা যায়, চাঁদপুর মোল হেড থেকে ট্রলারে করে যুবক যুবতীরা ওই চরে গিয়ে কাশবনের ভেতরে নির্বিঘেœ চলে যায়। এরপর গহীন কাশবনে গিয়ে তারা অপ্রীতিকর অবস্থায় সময় কাটায়।

এ ব্যাপারে ট্রলারের স্থানীয় লোকজন জানায়, তারা অর্থের বিনিময়ে যুবক যুবতীদের এই চরে নিয়ে আসে। চরের ঘনকাশবনে গিয়ে তারা কী করে এসব দেখার বিষয় তাদের নয়। তবে যুবক যুবতী, তরুণ তরুণীরা ট্রলার থেকে পাড়ে উঠে গভীর জঙ্গলে গিয়ে এক থেকে দু’ঘণ্টা সময় কাটিয়ে আসে। পরে ট্রলারে করে আবার চাঁদপুর মোল হেডে এসে নামে।

অনুসন্ধানে সরেজমিনে গিয়ে এসব চিত্র ক্যামেরা বন্দী করার সময় ঘটে মহাবিপত্তি। যুবক যুবতীরা হঠাৎ ক্ষিপ্ত হয়ে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। সাংবাদিক পরিচয় দিলে তারা পায়ে পড়ে ছবিগুলো প্রকাশ না করার জন্যে অনুরোধ জানায়।

জানা যায়, শহর থেকে প্রতি বিশ মিনিট পর পর চাঁদপুর মোলহেড থেকে ট্রলার ছেড়ে যায় মেঘনার অপর পাড়ের চরগুলোতে। ঈদের নামে ঘুরতে এসে যুবতী ও তরুণীরা কেউ বা ইচ্ছায়, কেউবা অনিচ্ছায় বেড়ানোর নামে ওই চরে গিয়ে অপ্রীতিকর অবস্থায় পড়ে। এসব ঘটনা লোকলজ্জার ভয়ে নারীরা প্রকাশ করে না।

এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে এক তরুণী জানায়, তার প্রেমিকের সাথে ঘুরতে বেরে হলে নৌকায় করে নদীর অপর পাড়ের চরে যাবার বায়না ধরে ওই যুবক। তরুণী রাজি না থাকা সত্ত্বেও তাকে তার প্রেমিক ট্রলারে করে চরে নিয়ে যায়। পরে তাকে কাশবনের ভেতর বসে কথা বলার কথা বললে সে রাজি হয়নি, কিন্তু তার প্রেমিক তাকে জোর করে কাশবনের ভেতর নিয়ে যায়।

চাঁদপুর টাইমস :  এমআরআর/২০১৫