Home / চাঁদপুর / চাঁদপুরে ইউনিয়ন সচিবদের পক্ষ থেকে ইউএনওকে বিদায় সংবর্ধনা
ইউনিয়ন সচিবদের

চাঁদপুরে ইউনিয়ন সচিবদের পক্ষ থেকে ইউএনওকে বিদায় সংবর্ধনা

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) কানিজ ফাতিমা, পি এএ এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২৭ ডিসেম্বর রোববার সকাল ১১ টায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা ) চাঁদপুর জেলা শাখার আয়োজনে সদর উপজেলার ডিজিটাল কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

এসময় তিনি বলেন, বেদনা যেখানে গভীর হয়, ভাষা সেখানে  দুর্বল হয়। আমি মনেকরি বিদায়ী ইউএনও উনি উনার শিক্ষক পিতার শ্রেষ্ঠ সন্তান। আমি উনাকে প্রশাসক হিসেবে নয়, একজন ভালো মানুষ হিসেবে জানি। উনি অফিসে থাকলে অফিস আলোকিত হয়ে উঠে। আমাদের মনের গভীরে উনি চিরদিনই বেঁচে থাকবেন।

বিদায়ী ইউএনও কানিজ ফাতেমা ভারাক্রান্ত কন্ঠে বলেন, বিদায় শব্দটি আসলেই অনেক কষ্টের। অনেক স্মৃতি চাঁদপুরে রয়ে গেছে। কিন্তু তবুও বিদায় নিয়ে যেতে হবে। নিজের মনের মত করে অফিসটাকে সাঁজাতে চেয়েছি। একসাথে কাজ করতে গেলে মনের সাথে সবার মিল থাকতে হবে।

তিনি সচিবদের উদ্দেশ্য করে বলেন, আমার অফিসের যে কোন কাজে সচিবদের সহযোগিতা যখন চেয়েছি তখনই পেয়েছি। যদি কখনো সুযোগ পাই শুধু আপনাদের নয় পুরো চাঁদপুরবাসীর জন্যে আমি আমার পুরোটা দিয়ে সাহায্য করবো।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা ) জেলা শাখার সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস রোকনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা প্রোগ্রাম অফিসার হারুনুর রশিদ, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলী বেপারী, বাপসা জেলার সাংগঠনিক সম্পাদক সালামত উল্লাহ খান, সদর উপজেলা (বাপসা) সভাপতি মিজানুর রহমান, মৈশাদী ইউনিয়নের সচিব আবু বকর মানিক, হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটরের পক্ষ থেকে ফয়সাল হোসেন, উদ্যোক্তা প্রতিনিধি আমিনুল ইসলাম, গ্রাম পুলিশের পক্ষে আব্দুর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে সভাপতি, সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ বিদায়ী ইউএনও কানিজ ফাতেমাকে সম্মাননা স্মারক প্রদান করেন। 

প্রতিবেদকঃকবির হোসেন মিজি,২৭ ডিসেম্বর ২০২০