Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ইউনাইটেড মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
ইউনাইটেড

চাঁদপুরে ইউনাইটেড মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের কমলাপুর ইউনাইটেড মডেল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৩ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে উৎসব মুখর পরিবেশে এ আয়োজন সম্পন্ন হয়।

এ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লক্ষীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. সেলিম খান।

স্কুলের উপদেষ্টা সদস্য সৈয়দ আহাম্মদ খান রতনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন, বাংলাদেশ কিন্ডারগার্ডেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. ওমর ফারুক। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখের, ইউনাইটেড মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও দৈনিক চাঁদপুর সময় পত্রিকার প্রধান সম্পাদক এম ফরিদুল ইসলাম উকিল।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মো. সেলিম খান বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ এবং যোগ্য নেতৃত্বে বাংলাদেশ সকল ক্ষেত্র এগিয়ে যাচ্ছে। এই আন্নয়ন অগ্রগতির সাথে শিক্ষা ক্ষেত্রেও অভূতপূর্ব সাফল্য এসেছে। শিক্ষার প্রসারে বর্তমান সরকার ব্যাপক প্রদক্ষেপ গ্রহণ করেছেন।

আমাদের নতুন প্রজন্ম আজ সুশিক্ষায় শিক্ষিত এবং দক্ষ নাগরীক হয়ে গড়ে উঠছে। ডিজিটাল বাংলাদেশ গড়ায় সহসী এবং দক্ষ প্রধানমন্ত্রী এবার স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

তিনি আরো বলেন, আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির নেতৃত্বে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু চাঁদপুরেই নয়, তাঁর বলিষ্ঠ নেতৃত্বে সারা দেশের শিক্ষা ব্যাবস্থার অমূল উন্নয়ন হচ্ছে। সফল শিক্ষামন্ত্রী হিসেবে তিনি সুনাম অর্জন করেছেন। এজন্য আমরা ডা. দীপু মনি আপাকে নিয়ে গর্ব করি। চাঁদপুরের উন্নয়নে আমাদের সকলকে এক এবং অভিন্ন থাকতে হবে।

স্কুলের সহকারি শিক্ষক মিঠুন চন্দ্র ত্রিপুরার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক আব্দুল খালেক মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউনুছ শেখ, সমাজসেবক মো. সিরাজ শেখ, আলহাজ্ব ডাক্তার মো. আব্দুস ছামাদ শেখ, চাঁদপুর সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক আশিক বিন রহিম, আনোয়ার হোসেন শেখ ও মো. হোসেন খান।

আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান, বিদ্যালয়ের পরিচালক আলী হোসেন খান বাবুল, মোহাম্মদ হোসেন খান লিটন।

ক্রীড়া ইভেন্ট পরিচালনা করেন সহকারি শিক্ষক মো. মহসিন আলম, বেলাল হোসাইন, মোহাম্মদ আরিফুল ইসলাম, আবু মুসা, মোরশেদা বেগম, আয়েশা সিদ্দিকা, মাসুম পারভেজ, রোনা আক্তার, ফিরোজা আক্তার, তানিয়া আক্তার ও নাসরিন আক্তার। আলোচনা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগীয় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ ফেব্রুয়ারি ২০২৩