Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে আল ইনসাফ মানব কল্যাণ উদ্যোগে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ
আল ইনসাফ

চাঁদপুরে আল ইনসাফ মানব কল্যাণ উদ্যোগে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে আল ইনসাফ মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার গরিব ও অসহায়দের মাঝে রমজানের ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২ মার্চ বুধবার সকালে ইউনিয়নের ফরাক্কাবাদ বাজারে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁদপুরের মতলব দারুল আকরাম মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা মুফতি ফরহাদ হোসেন।

আল ইনসাফ মানব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. রুবেল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এবং অর্থ সম্পাদক মো. হাবিবুর রহমান দেওয়ানের পরিচালনায় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি এএসএইচ শাহাদাত হোসেন মুন্না, আব্দুল্লাহ আশরাফ মানিক, যুগ্ম সম্পাদক মো. নূর হোসেন মুন্না, যুগ্ম সম্পাদক মুমিন হোসেন ভূঁইয়া,অর্থ সম্পাদক মো. ইসমাইল হোসেন তারেকসহ অন্যান্য সদস্যবৃন্দ।

আল ইনসাফ মানব কল্যাণ ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা জানান, আমাদের এই সংগঠনটি মূলত সামাজিক ও মানবিক কাজের উদ্দেশ্যে প্রতিষ্ঠা করা হয়েছে। আমরা বিভিন্ন সামাজিক কাজ করার পাশাপাশি নিজের এলাকার গরিব ও অসহায় মানুষদের নানাভাবে সহায়তা করে থাকি। আমাদের সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থে এই মানবিক কাজগুলো করা হয়। তারই অংশ হিসেবে আজকে দুই শতাধিক পরিবারের মাঝে রমজানের ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। প্রতিটি প্যাকেটে ১০ আইটেমের উন্নত খাদ্য সামগ্রী ছিল। নেতৃবৃন্দরা সংগঠনের কার্যক্রমের অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম,২৩ মার্চ ২০২৩