Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে আবাসিক হোটেলে পুলিশের অভিযানে যুবক-যুবতি আটক

চাঁদপুরে আবাসিক হোটেলে পুলিশের অভিযানে যুবক-যুবতি আটক

ছবি : প্রতীকী

‎Tuesday, ‎May ‎19, ‎2015  10:55:56 PM

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর শহরের আবাসিক হোটেলেগুলোতে চাঁদপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপ করার অপরাধে যুবক যুবতিকে আটক করে। পরে হোটেল রুমে দীর্ঘক্ষণ আটক রেখে তাদের ছেড়ে দেয়।

সোমবার রাত ১২ টা থেকে ভোর ৪ টা পর্যন্ত মডেল থানার উপ-পরিদর্শক ফিরোজ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের বেশ কয়েকটি হোটেলে এ অভিযান চালায়। শহরের রেলওয়ে কোট স্টেশনের উল্টেদিকে শরিয়তপুর আবাসিক হোটেলে পুলিশ অভিযান চালায়। পরে সেখান থেকে সরকারি কলেজ সংলগ্ন হোটেল আকবরীর ৩য় তলায় ২০ নাম্বার রুমে অভিযান চালিয়ে কলেজ পড়–য়া যুবক-যুবতীকে অনৈতিক কার্যকলাপ করার অপরাধে তাদের আটক করে।

এসময় কয়েকজন সাংবাদিক খবর পেয়ে আকবরী হোটেলে গিয়ে দেখেন যুবক-যুবতী ২জন এস আই ফিরোজ আলমের পায়ে ধরে ছেড়ে দেয়ার জন্য আকুতি-মিনতি করছে।

রাত দেড়টায় পুলিশ শহরের চৌধুরীঘাটের তাজমহল হোটেলে অভিযান চালায়। এসময় হোটেলের ৩য় ও ৪র্থ তলায় ২ জোড়া যুবক-যুবতী আটক করে।

এসময় দেখা যায় এস আই ফিরোজ আলম ৩য় তলায় যুবক-যুবতী আটকের পর নিজেই আটককৃত যুবক তার সঠিক ঠিকানা না দেওয়ায় তাকে শারীরিক নির্যাতন করে। পরে ঘন্টাখানেক হোটেলের উল্লেখিত রুমে আটকে রাখে। এসময় পুলিশ কনস্টেবল সিন্দু মণি রুমের বাইরে দাঁড়িয়ে থেকে যুবক-যুবতীকে পাহারা দেয়। তাজমহল হোটেল তল্লাশী শেষে পুলিশ ফিরোজ রুমের দরজা আটকে যুবক-যুবতীর সাথে যোগাযোগ করে ছেড়ে দিয়ে চলে আসে।
এ ব্যাপারে এসআই ফিরোজ আলমের সাথে কথা বললে তিনি বলেন, শহরে চুরি-ডাকাতি বেড়ে যাওয়ায় হোটেলগুলোতে তল্লাশী চালানো হয়েছে। যুবক-যুবতীকে ধরে মোবাইলে ছবি ও তাদের ঠিকানা সংগ্রহ করা হয়েছে। যাতে তারা আর কখনো এরকম অনৈতিক কাজে লিপ্ত না হয়।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।