Home / চাঁদপুর / চাঁদপুর মডেল থানায় পুলিশের উপস্থিতিতে দু’ গ্রুপের সংঘর্ষ

চাঁদপুর মডেল থানায় পুলিশের উপস্থিতিতে দু’ গ্রুপের সংঘর্ষ

‎Tuesday, ‎19 ‎May, ‎2015   11:18:39 PM

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুর মডেল থানায় শালিশি বৈঠকে পুলিশের উপস্থিতিতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় হামলায় ৪জন আহত হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে চাঁদপুর কমিউনিটি পুলিশিং সেন্টার মোহনায় এঘটনা ঘটে। তবে পুলিশের নিয়ন্ত্রণে পরিস্থিতি স্বাভাবিক হয়।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড গাজী বাড়ির ২ শতাংশ সম্পত্তি নিয়ে দীর্ঘদিন থেকে বাচ্চু গাজী ও সাব্বির গাজীদের মধ্যে বিরোধ চলে আসছে। এ বিষয়ে সাব্বির গাজী চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের পেক্ষিতে উভয় পক্ষের কাগজপত্র পর্যালোচনা করার জন্য এএসআই আহসানুজ্জামান লাবু মিমাংসার উদ্দেশ্যে তাদের থানায় তলব করেন। সে অনুযায়ী বিকেলে সাব্বির গাজী ও বাচ্চু গাজী কাগজ পত্র নিয়ে কমিউনিটি পুলিশিং সেন্টার মোহনায় উপস্থিত হয়। কিছুক্ষন পর এএসআই আহসানুজ্জামান লাবুর উপস্থিতিতে অভিযোগকারী সাব্বির গাজী ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ বাচ্চু গাজীকে মারধর শুরু করে। এসময় তাকে থামাতে গিয়ে সাব্বির গাজী ও তার লোকজনের হামলায় আরো ৩ জন আহত হয়।

কমিউনিটি পুলিশিং সেন্টার মোহনায় সালিসি বৈঠকে মারামারির ঘটনা দেখে মডেল থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারা ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চাঁদপুর টাইমস : এসআই/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না