Home / চাঁদপুর / চাঁদপুরে অজ্ঞান পার্টির খপ্পরে বৃদ্ধের মৃত্যু
চাঁদপুরে অজ্ঞান পার্টির খপ্পরে বৃদ্ধের মৃত্যু

চাঁদপুরে অজ্ঞান পার্টির খপ্পরে বৃদ্ধের মৃত্যু

চাঁদপুরে অজ্ঞান পার্টির খাওয়ানো খাদ্য বিষক্রিয়ায় অজ্ঞাতনামা এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার রাত ৩টায় বড় স্টেশন ফ্লাটফর্ম থেকে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ বৃদ্ধকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তার বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে বলে জানায়।

রোববার দুপুরে চাঁদপুর রেলওয়ে (জেআরপি) থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়রি করা হয়। যার নং-৩। তারিখ-১/৫/২০১৬ইং।

স্টেশন মাস্টার মো. হোসেন মজুমদার জানায়, শনিবার রাতে বড় স্টেশন ফ্লাটফর্মে অজ্ঞাতনামা এক বৃদ্ধ ছটফট করতে থাকে। পরে একটি মেমো দিয়ে রেলওয়ে থানা পুলিশের মাধ্যমে হাসপাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে ট্রেনে চাঁদপুর আসার সময় অজ্ঞান পার্টির সদস্যরা বৃদ্ধকে খাদ্যে কিছু মিশিয়ে দিয়ে খাইয়ে দিয়েছে। তার কোন পরিচয় জানা যায় নি।

চাঁদপুর রেলওয়ে জেআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উছমান পাঠান জানায়, স্টেশন মাস্টার বিষয়টি জানালে কনস্টেবল শাহজাহানকে দিয়ে হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক বৃদ্ধকে মৃত ঘোষণা করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মামুনুর রশিদ চাঁদপুর টাইমসকে জানায়, ‘চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে রোববার দুপুরে বিষয়টি জানালে বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিচয় না জানা গেলে আঞ্জুমান খাদেমুল ইসলামের মাধ্যমে লাশ দাফনের ব্যবস্থা করা হবে।’

মাজহারুল ইসলাম অনিক[/author] : আপডেট ৭:২২ পিএম, ০১ মে ২০১৬, রোববার
ডিএইচ