Home / চাঁদপুর / চাঁদপুরের লক্ষ্মীপুরে নৌকা প্রতীকের ব্যানার ভাংচুর : মহিলারা লাঞ্ছিত
চাঁদপুরের লক্ষ্মীপুরে নৌকা প্রতীকের ব্যানার ভাংচুর : মহিলারা লাঞ্ছিত

চাঁদপুরের লক্ষ্মীপুরে নৌকা প্রতীকের ব্যানার ভাংচুর : মহিলারা লাঞ্ছিত

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নে নৌকা প্রতীকের ব্যানার ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদ করায় ২ মহিলাকে শারীরিক লাঞ্ছিত করে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাতে খবর পেয়ে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। এসময় ভাংচুরকৃত নৌকা প্রতীকের ব্যানারগুলো পুলিশ নিয়ে আসে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর গুচ্ছগ্রামে শনিবার রাত সাড়ে ৯টায় বিএনপি সর্মথিত জয়নাল বেপারী (৫০), নাছির (৩৫) এর নেতৃত্বে ৫/৬ জন যুবক প্রায় ১০/১৫টি ব্যানার ভাংচুর করে। এসময় গুচ্ছগ্রামের ৬৪ নং কক্ষের আলী আহম্মদের স্ত্রী আমেনা বেগম (৩৮) ঘর থেকে বের হয়ে টয়লেটে যাওয়ার সময় তাদেরকে ব্যানার ভাংচুর করতে দেখে। এসময় সে প্রতিবাদ করলে জয়নাল ও নাছির তেড়ে এসে আমেনা বেগমকে লাঞ্ছিত করে। আমেনা বেগম চিৎকার করলে ৬৫ নং কক্ষের মুনছুর শেখের স্ত্রী নূরী বেগম দৌড়ে এসে তাকে রক্ষা করে। তারা ডাক চিৎকার করলে নূরী বেগমের স্বর্ণের কানের জিনিস জয়নাল বেপারী ছিনিয়ে নেয়। গুচ্ছগ্রামের লোকজন বেরিয়ে আসলে জয়নাল ও তার সহযোগিরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনা অন্যদিকে প্রবাহিত করার জন্য একটি দালালচক্র অপপ্রচার চালিয়ে উল্টো লাঞ্ছিতকারীদের বিরুদ্ধে মামলা দেওয়ার হুমকি দিচ্ছে। এ ঘটনায় গুচ্ছগ্রাম এলাকায় দু’গ্রুপের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে।

চাঁদপুরের লক্ষ্মীপুরে নৌকা প্রতীকের ব্যানার ভাংচুর : মহিলারা লাঞ্ছিত

About The Author

শাওন পাটওয়ারী

 

||আপডেট: ১০:১৯  অপরাহ্ন, ২৭ মার্চ ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর