Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরের বিষ্ণুপুরে সন্তানের হাতে জন্মদাতা খুন

চাঁদপুরের বিষ্ণুপুরে সন্তানের হাতে জন্মদাতা খুন

‎Sunday, ‎14 ‎June, ‎2015  6:17:53 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরে ঘাতক সন্তানের হাতে জন্মদাতা বৃদ্ধ পিতা খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহত পিতা চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিষ্ণুপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে ছিদ্দিক প্রধানিয়া (৭২)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে নিহত ছিদ্দিক প্রধানিয়ার ছেলে ফজলু প্রধানিয়া (৪০) এর সাথে তার স্ত্রী নয়ন বেগমের ঝগড়া সৃষ্টি হলে, ছেলে আর পুত্রবধুর মধ্য ঝগড়া থামাতে বাবা হিসেবে ছিদ্দিক প্রধানিয়া এগিয়ে গেলে বাবা আর ছেলের মধ্যে বাক-বিত-া সৃষ্টি হয়। একপর্যায়ে ছেলে ফজলু প্রধানিয়ার হাতে থাকা কাঠের লাকড়ি দিয়ে পিতা নুরুল ইসলাম প্রধানিয়ার মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। বাড়ির লোকদের সহায়তায় হাসপাতালে নিয়ে আসলে, অবস্থা বেঘতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। কিন্তু ঢাকা যাওয়ার পূর্বেই ঘাতক ছেলের আঘাতে ফজলু প্রধানিয়া না ফেরার দেশে চলে যায়।

পরিবারের দাবি, পিতার খুনি ফজলু প্রধানিয়া (৪০) দীর্ঘ ২২ বছর একধরনের মানসিক রোগী, তবে কখনো কখনো আবার সুস্থ থাকার কথাও জানিয়েছে পরিবার।

খুনী মানসিক রোগী কিনা জানতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু বিষয়টি এড়িয়ে যান এবং বলেন আমি কাগজপত্র দেখা ছাড়া বলতে পারবো না। তাছাড়া নিহতের বাড়ি আমার বাড়ি থেকে ৪ কিলোমিটার দূরে।’

চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক ঘটনা সত্যতা নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, এ ঘটনায় নিহতের মেয়ে রীনা বেগম ফজলু প্রধানীয়াকে বিবাদী মামলা দায়ের করেছে তবে খুনী ফজলু গ্রেফতার করা সম্ভব হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এনায়েত উদ্দিন পিপিএম নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত করে জানান, ছিদ্দিকুর রহমানের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চাঁদপুর টাইমস :এএইচ/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না