চাঁদপুর সদর

চাঁদপুরের ডিবি পুলিশের ধাওয়ায় পুকুরে পড়ে যুবকের মৃত্যু

চাঁদপুরে ডিবি পুলিশের অভিযানের টের পেয়ে পুকুরে পড়ে ইব্রাহীম শেখ (৩৫) নামে যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজগাছতলা গ্রামের ঈদগাহ পুকুরে এ ঘটনা ঘটে।

শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে স্থানীয়রা ওই পুকুর থেকে ইব্রাহীমের মৃতদেহ উদ্ধার করে।

ইব্রাহীম ওই গ্রামের শেখ বাড়ীর মোঃ শফিক শেখের ছেলে। সন্ধ্যা সাড়ে ৬টায় নামাজে জানযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ইব্রাহীমের মামা মো. মাসুদ জানান, ঘটনাস্থলে ইব্রাহীমের পিতার একটি স-মিল আছে। রাতে ওই স’মিলের কাছে চায়ের দোকানে স্থানীয় যুবক শুক্কুর, মহসীন ও মোস্তফা নামের ব্যবসায়ী ছিলেন। গোয়েন্দা পুলিশের অভিযানের টের পেয়ে ইব্রাহীমসহ আরো ৩ যুবক পালিয়ে যাওয়ার সময় ইব্রাহীম গাছের সাথে ধাক্কা লেগে পাশের পুকুরে পড়ে যায়। শব্দ শুনে গোয়েন্দো পুলিশ টস লাইট দিয়ে কিছু সময় খুঁজে কাউকে না পেয়ে চলে যায়। পরে আজ দুপুরে ইব্রাহীমকে না পেয়ে, পুকুরে পড়েছে সন্দেহ হলে পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

স্বজনরা জানায় মাদক সেবন করায় সে তার পিতার সাথে স’মিলে কাজ দেখা শুনা করতো। রাহিমা বেগম নামে তার স্ত্রীও রয়েছে। ছেলের শোকে মা বার বার জ্ঞান হারিয়ে পেলছে, আর বিলাপ দিয়ে কাঁদছে।

চাঁদপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিচুল হক জানান, ‘ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাভু নিয়মিত অভিযান হিসেবে ওই এলাকায় যায়। চায়ের দোকানের পাশে মোবাইলে কথা বলছিলো লাভু। হঠাৎ পুকুরে শব্দ পেয়ে কাছে গিয়ে খোঁজা খুঁজি করে। কে পুকুরে পড়েছেন? এমন বলার পরও কোন সাড়া না পেয়ে চলে আসে।’

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, ‘ইব্রাহীম শেখ নামে যুবকের মৃত্যুর সংবাদ পেয়ে মডেল থানা পুলিশ ওই বাড়ীতে যায়। কারো বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ নেই, তার ছেলের যেভাবে মৃত্যু হয়েছে, এটাকে মেনে নিয়ে ময়না তদন্ত ছাড়াই দাফন করবেন বলে পুলিশকে লিখিত দেয় পিতা সফিক শেখ।’

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ৯:০০ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার

ডিএইচ

Share