Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরের বাগাদিতে ছোট ভাইকে ইট দিয়ে মাথায় রক্তাক্ত জখম
চাঁদপুরের বাগাদিতে ছোট ভাইকে ইট দিয়ে মাথায় রক্তাক্ত জখম

চাঁদপুরের বাগাদিতে ছোট ভাইকে ইট দিয়ে মাথায় রক্তাক্ত জখম

‎Thursday, ‎23 ‎April, ‎2015 08:50:36 PM

আশিক বিন রহিম :

চাঁদপুরের বাগাদি রোডের ময়দার মিল এলাকায় আপন বড় ভাই কর্তৃক ছোট ভাইকে ইট দিয়ে মাথা ফটিয়ে জখম করা ও হাত ভেঙে দেয়ার চেষ্টা করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে।

বর্তমানে আহত ছোট ভাই মুসলিম গাজি (৪৫) মাথার জখমের ক্ষতচিহ্ন ও ভাঙা হাত নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ২৩ এপ্রিল ময়দার মিল গাজি বাড়িতে।

আহতর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের ময়দার মিল গাজি বাড়ির মৃত ছিদ্দিকুর রহমান গাজির ৪পুত্র হাবিবুর রহমান গাজী (৬০) , মুসলিম গাজি (৫০) অলি গাজি (৪৫) ও আলী গাজি (৮০) দীর্ঘদিন যাবত পৈত্রিক সম্পর্তিতে বসবাস করে আসছিলো। ওই দিন মুসলিম গাজি তার পুরাণ ঘরটি মেরামত করতে গেলে তার আপন বড় ভাই হাবিবুর রহমান কেশু গাজী (৬০) তাতে বাধা প্রদান করে। এতে তাদের মধ্যে বাগবিতন্ডা সৃষ্টি হয়।

এক পর্যায়ে হাবিবুর রহমান কেশু গাজী, ছেলে শামিম গাজি (২২), ভাই অলি গাজি ও আলী গাজীসহ বেশ কয়েকজন মিলে মুসলিম গাজীকে বেদমভাবে মারতে থকে। এসময় তারা মুসলিম গাজির ডান হাতটি ভেঙে ফেলার চেষ্টা চালায় এবং হাবিবুর রহমান কেশু গাজী একটি আস্ত ইট দিয়ে মুসলিম গাজির মাথায় আঘাত করে। এতে মুসলিম গাজির মাথা ফেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।

বিষয়টি দেখতে পেয়ে মুসলিম গাজির স্ত্রী ডলি বেগম (৩৫) স্বমিকে বাঁচাতে ছুটে এলে তাকেও চুল ধরে মারধর করা হয় বলে তিনি জানান।

এসময় তাদের ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাদের উদ্ধার করে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, ইটের আঘাতে মুসলিম গাজির মাথার অনেকটা অংশ ফেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার মাথায় ৪টি সেলাই করা হয়েছে।

আহত মুসলিম গাজি জানায়, এর আগেও তাকে হত্যার উদ্দেশ্যে বেশ ক’বার মারধর করা হয়েছে। বর্তমানে আহত মুসলিম গাজি হাসপাতালর দ্বিতীয় তলায় চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

চাঁদপুর টাইমস : এমআরআর/এবিআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes