Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদীতে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ আহত ৩
বাগাদীতে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ আহত ৩

বাগাদীতে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ আহত ৩

চাঁদপুর সদরের বাগাদীর ছোবহানপুর গ্রামের বেপারী বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার (২৭ জুন) সকালে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা মা-ছেলেসহ একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন ওই বাড়ির মমতাজ বেপারীর স্ত্রী নেহার বেগম (৬৫)ও তার দু’ছেলে ছাত্তার বেপারী (৩৫) এবং মহসীন বেপারী (২৮)। আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের অভিযোগ পূর্ব শত্রুতা জের ধরে প্রতিপক্ষরা তাদের ওপর এ হামলা চালিয়েছে। একই বাড়ির মুসলিম বেপারী ও তার ছেলেদের সাথে বাড়ির ক’ শতাংশ জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ নিয়ে তাদের উভয় পক্ষের মাঝে চাঁদপুর আদালতে মামলাও রয়েছে এবং স্থনীয়ভাবে বেশ ক’বার মিমাংসার জন্যে বসা হয়েছে।

ঘটনার দিন মুসলিম বেপারীর ছেলে আহম্মদ বেপারী বিরোধকৃত ওই জায়গার একটি নারকেল গাছ থেকে ডাব পারেন। গাছ থেকে পারা ক’টি ডাবের মধ্য থেকে একটিমাত্র ডাব আহত মহসীনের শিশু সন্তান নিয়ে যায়।

এ নিয়ে আহম্মদ বেপারী তাদের সাথে বাকবিতন্ডা সৃষ্টি করে। উভয় পক্ষের ঝগড়ার এক পর্যায় আহম্মদ বেপারী ও তার ভাই মোস্তফা বেপারী,মা বুলু বেগম ও পিতা মুসলিম বেপারী দেশীয় অস্ত্র দিয়ে তাদের শরীরে এবং মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করে বলে জানান।

পরে পরিবারের অন্যান্য লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে এনে ভর্তি করায়।

হামলার পর অভিযুক্তরা সরকারি চাকরির দাফট দেখিয়ে উল্টো তাদের বিরুদ্ধে মামলা করবেন বলে তাদেরকে হুমকি প্রদান করেছে বলেও তাদের অভিযোগ।

এ ব্যাপারে আহম্মদ বেপারী ও তার ভাই মহসীন বেপারীর সাথে বেশ ক’বার কথা বলতে চাইলে তাদের কাউকেই বাড়িতে পাওয়া যায়নি। তাদের মা বুলু বেগম জানায়, ‘আমার ছেলে তাদেরকে মারেনি।’

স্থানীয় মেম্বার মোশারফ হোসেন জানায়, ‘এ ঘটনার সম্পর্কে আমি কিছুই জাানিনা। তবে তাদের জমি নিয়ে একটা বিরোধ রয়েছে তা’আমি জানি। ’

প্রতিবেদক:কবির হোসেন মিজি
:আপডেট,বাংলাদেশ সময় ৬:৪০ পিএম,২৯ জুন ২০১৭,বৃহস্পতিবার
এজি

Leave a Reply