চাঁদপুরের পদ্মা-মেঘনার ইলিশ আমি খুব পছন্দ করি: অপু বিশ্বাস

চাঁদপুরের ইলিশের ভূয়সী প্রশংসা করে অপু বিশ্বাস বলেছেন, চাঁদপুরের ইলিশ সারা বাংলাদেশকে বিশ্ব দরবারে রিপ্রেজেন্ট করে। তাই ব্যক্তি অপু বিশ্বাসও চাঁদপুরের পদ্মা-মেঘনার ইলিশ খেতে খুব পছন্দ করে। আমি সবসময়ই ইলিশ রান্না করি ও খাই।

৩ মে শুক্রবার বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জে জেরিন’স বিউটি সেলুন উদ্বোধন করেন অপু বিশ্বাস। কেক ও ফিতা কাটার মধ্য দিয়ে উদ্বোধন করেন সেলুনটি।

এদিন শুধু অপু বিশ্বাস একাই নন, তার সঙ্গে চাঁদপুরে আরও আসেন ব্রান্ড প্রমোটর বারিশা হক, কোরিওগ্রাফার গৌতম সাহা, জেরিন’স বিউটি সেলুনের ব্যবস্থাপনা পরিচালক পারুল করিমসহ অন্যরা।

অপু বিশ্বাস আরও বলেন, একজন নারীর সফলতা দেখলে নিজের কাছেও ভালো লাগে। আমি জেরিন’স বিউটি পার্লারের সূচনাটা করে গেলাম। সবাই দোয়া করবেন যাতে এটা সফল ও সুন্দরভাবে চলতে পারে।

এ সময় চাঁদপুরের হাজীগঞ্জ থানার ওসি আব্দুর রশীদ, পৌর মেয়র আসম মাহাবুব-উল আলম লিপন, জেরিন’স বিউটি সেলুনের পরিচালক মাসুদ ইবনে করিম, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন কুমিল্লা জেলার শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ জামানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্য অতিথিরা বলেন- বাংলা সিনেমা আরও জনপ্রিয় করতে এবং দেশের সম্মান বৃদ্ধিতে অপু বিশ্বাসরা আরও ভূমিকা রাখবেন। একই সঙ্গে সিনেমার শুটিং ইলিশের বাড়ি চাঁদপুরে হবে এমনটাই প্রত্যাশা মেঘনাপাড়বাসীর।

চাঁদপুর টাইমস ডেস্ক/ ৪ মে ২০২৪

Share