Home / উপজেলা সংবাদ / চাঁদপুরের তরপুচন্ডীতে গ্রেজের মালিক সেজে মাদক ব্যবসা
yaba
প্রতীকী ছবি

চাঁদপুরের তরপুচন্ডীতে গ্রেজের মালিক সেজে মাদক ব্যবসা

চাঁদপুর সদরের উত্তরে জি.এম ফজলুল হক উচ্চ বিদ্যালয় সংলগ্ন উত্তর-পশ্চিম তরপুরচন্ডী এলাকার যুবকরা এখন মাদকের ছোবলে ধ্বংস হয়ে যাচ্ছে। স্থানীয় এক গ্রেজের মালিক রাস্তার মোড়ে এর অন্তরালে দেদারছে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে স্থানীয়রা অভিযোগ করেছে।

স্কুলের উত্তর পাশে^র এই মোড়টি এখন মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত। এলাকার স্কুল ও কলেজগামী যুবকরা এর ছোবলে এখন ধ্বংসের মুখে পতিত হচ্ছে। স্থানীরা বলেছেন, জি.এম হাই স্কুলের পিছনে একটি গ্রেজে রাতে ও দিনে এক ধরনের বাবা ট্যাবলেট দেদারছে বিক্রি করছে।

আর এ এলাকার যুবকরা তা সেবন করে যাচ্ছে। উঠতি বয়সের যুবকরাই এর কবলে আক্রান্ত হচ্ছে এবং দিন দিন নতুন নতুন তরুণরা এর দিকে ঝুঁকে পড়ছে।

এ এলাকাটিতে জি.এম উচ্চ বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্টার গার্ডেন ও একটি মাদ্রসা ও রয়েছে। গ্রেজের অন্তরালে কিভাবে এই প্রতিষ্ঠানগুলোর পিছনে এ ধরনের মাদক দেদারছে বিক্রি করছে তা এলাকাবাসীর বোধগম্য নয়। তবে কেউ ভয়ে মুখ খুলছে না বলে জানান।
এভাবে মাদকের ছড়াছড়িতে এলাকার যুবকরা কোন দিকে ধাবিত হবে আর এদের ভবিষ্যত কি হবে এই নিয়ে শংকিত অবস্থায় রয়েছে স্কুলগামী শিক্ষার্থীদের অভিভাবকমহল।

স্কুলের পেছনে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত চলে উঠতি বয়সের তরুণদের নানা ধরনের আড্ডা আর ইয়াবা সেবনের মহড়া। এসব উঠতি বয়সের অবুঝ ছেলেদের ভবিষ্যত রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আইন শৃঙ্খলা বাহিনী ও স্কুল কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন স্থানীয় অভিভাকবৃন্দ।

স্টাফ করেসপন্ডেন্ট ।। আপডেট: ০৫:২১ পিএম, ২৪ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ