Home / কৃষি ও গবাদি / চাঁদপুরের গর্ব সাংবাদিক নূরজাহানের পাশে প্রধানমন্ত্রী
চাঁদপুরের গর্ব সাংবাদিক নূরজাহানের পাশে প্রধানমন্ত্রী

চাঁদপুরের গর্ব সাংবাদিক নূরজাহানের পাশে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিশিষ্ট নারী সাংবাদিক নূরজাহান বেগমের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল আজ বলেন, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাপ্তাহিক ‘বেগম’ পত্রিকার সম্পাদক নূরজাহান বেগমের চিকিৎসার সকল দায়িত্ব প্রধানমন্ত্রী গ্রহণ করেছেন।

শাকিল বলেন, প্রবীণ নারী সাংবাদিক নূরজাহান বেগমের চিকিৎসার ব্যাপারে প্রধানমন্ত্রী হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন এবং তিনি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।
নূরজাহান বেগমের অবস্থা জানতে সোমবার প্রধানমন্ত্রী তাঁর বিশেষ সহকারীকে স্কয়ার হাসপাতালে পাঠান।

নূরজাহান বেগমের পরিবারের সদস্যদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী তাদের জানান, ‘বেগম’ পত্রিকার সম্পাদকের অসুস্থতায় তিনি উদ্বিগ্ন, তিনি তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

৯১ বছর বয়সী নূরজাহান বেগম শ্বাসতন্ত্র ও নিউমোনিয়া আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি হয়েছেন। তাঁর কন্যা ফ্লোরা নাসরিন বাসসকে এ কথা বলেন। তিনি বলেন, আমার মা হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. জাহাঙ্গীর আলমের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

বিখ্যাত সাংবাদিক ও ‘সওগাত’ সম্পাদক নাসির উদ্দিনের কন্যা নূরজাহান বেগম তাঁর সম্পাদিত ‘বেগম’ পত্রিকার জন্য খ্যাতিলাভ করেন।

নিউজ ডেস্ক : আপডেট ৬:১৫ পিএম, ১৩ মে ২০১৬, শুক্রবার

এইউ

Leave a Reply