Home / চাঁদপুর / চাঁদপুরের কণ্ঠশিল্পী হ্যাপি-মোহনের মিউজিক ভিডিও প্রকাশ
Adhar-Kalo

চাঁদপুরের কণ্ঠশিল্পী হ্যাপি-মোহনের মিউজিক ভিডিও প্রকাশ

চাঁদপুরের উদীয়মান এক তরুণ কণ্ঠশিল্পী এইচবিকে হ্যাপী। নতুন প্রজন্মের প্রিয় হয়ে উঠা এই কণ্ঠশিল্পী ইতিমধ্যে শ্রোতামহলের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

তাঁর কণ্ঠে গাওয়া বেশ কিছু গান এখন মানুষের মুখে মুখে। এবারে সুরাঞ্জলী থেকে বের হতে যাচ্ছে হ্যাপী ও টি এইচ মোহনের সুরে ‘আঁধার কালো’ নতুন গানের মিউজিক ভিডিও।

কাউছার খানের কম্পোজিশনে এবং এ প্রজন্মের তরুন গীতিকার শাখাওয়াত তালুকদারের কথায় গানটিতে মডেল হিসেবে রয়েছেন স¤্রাট সোহাগ ও সোনিয়া। গানটির মিউজিক ভিডিও নির্মাণ এই প্রজন্মের আরেক প্রতিশ্রæতিশীল তরুণ নির্মাতাএ. এইচ.এম. ইউনুস মিয়াজী।

নতুন এই গান এবং মিউজিক ভিডিও প্রসজ্ঞে কণ্ঠশিল্পী এইচ. বি. কে. হ্যাপি বলেন, তরুন গীতিকার শাখাওয়াত তালুকদার খুব যতœ করেই গানের কথা গুলো লিখেছেন। গানের প্রতিটি কথা শ্রোতাদের হৃদয় জয় করে নিবে বলে আমি আশাবাদী। গানের সুর করেছেন, টি.এইচ মোহন। গানের কথা আর সুর দুটোই খুব ভালো হয়েছে। আমি এবং মোহন চেষ্টা করেছি আমাদের সাধ্যের সবটুকূ দিয়ে গানটি গাওয়ার। কতোটুকু দিতেও পেরেছি, তার এখন অপেক্ষা শুধু ¯্রােতারা কিভাবে গানটি উপলব্দি করে। আশা করি আমাদের চেষ্টা বিফলে যাবেনা। হ্যাপি তার আগামীর পথচলায় সকলেল কাছে দোয়া কামনা করেছেন।

গানের প্রসঙ্গে গীতিকার শাখাওয়াত তালুকদার বলেন, তরুন প্রজন্মের চাহিদার উপর নির্ভর করেই লেখা হয়েছে গানের কথা গুলো। তবে কথা গুলো এমনভাবে লেখা হয়েছে যে সবার মনকে দোলা দিয়ে যাবে। তিনি আশা করেন গানটি দর্শকপ্রিয়তা পাবে। তার সাথে মিউজিক জগতেও দারুন সাড়া ফেলবে। তিনি সবার কাছে গানের সাফল্য আর বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রি এর সাফল্য কামনা করেছেন ।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply