Home / উপজেলা সংবাদ / চাঁদপুরের কচুয়ায় ৫ম শ্রেণির ছাত্রী নিয়ে গৃহশিক্ষক উধাও
চাঁদপুরের কচুয়ায় ৫ম শ্রেণির ছাত্রী নিয়ে গৃহশিক্ষক উধাও
লম্পট শিক্ষক জহিরুল ইসলাম

চাঁদপুরের কচুয়ায় ৫ম শ্রেণির ছাত্রী নিয়ে গৃহশিক্ষক উধাও

কচুয়া করেসপন্ডেন্ট । আপডেট: ০৯:৩৫ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০১৫, রোববার

চাঁদপুর জেলার কচুয়ায় নাবালিকা এক স্কুল ছাত্রীকে নিয়ে গৃহশিক্ষক জহিরুল ইসলাম (২৩) উধাও হয়েছে বলে চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দারাশাহী-তুলপাই গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্কুল ছাত্রী সুমাইয়া আক্তার ইকরার মা ঝর্ণা বেগম বাদী হয়ে শনিবার বিকেলে জহিরুল ইসলাম ও তার পিতা সাকান মুন্সিকে বিবাদী করে কচুয়া থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ ও স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দারাশাহী তুলপাই গ্রামের প্রবাসী মোস্তফা কামালের কন্যা ইকরা আক্তার (১১) দারাশাহী তুলপাই তমিজ উদ্দিন পাটোয়ারী কিন্ডারগার্টেনের ৫ম শ্রেণির ছাত্রী। লম্পট জহিরুল ইসলাম ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সেই সুবাদে জহিরুল ইসলাম ওই ছাত্রীকে স্কুলের পাশাপাশি বাড়িতেও গৃহশিক্ষক হিসেবে পাঠদান করাতো এবং বিভিন্ন সময় প্রেম প্রস্তাব দিয়ে তাকে উত্ত্যক্ত করতো। ঘটনার দিন শুক্রবার দুপুরে জহিরুল ইসলাম তার ছাত্রী সুমাইয়া আক্তার ইকরাকে প্রেমের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে যায়।

এ অভিযোগ তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক জানান, অভিযোগের প্রেক্ষিতে প্রেমিক জহিরুল ইসলাম ও স্কুল ছাত্রী সুমাইয়া আক্তার ইকরাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে নাবালিকা স্কুল ছাত্রী সুমাইয়া আক্তার ইকরাকে উদ্ধার ও প্রতারক জহিরুল ইসলামের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি