Home / চাঁদপুর / চাঁদপুরের অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতার ২
চাঁদপুরের অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতার ২
আটকৃত ফারুক (বামে), অস্ত্র উদ্ধারের সময় উপস্থিত পুলিশ সুপার শামসুন্নাহার (ডানে)।

চাঁদপুরের অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতার ২

চাঁদপুর পুরাণবাজার এলাকায় ঈদের দিন ওয়ার্কসপ থেকে দেশিয় ১৫টি ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনায় এ পর্যন্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ওয়ার্কসপের মূল মালিক সোমবার (১১ জুলাই) আদালতে আত্মসমর্পণ করলে তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়।

এদিকে একই এলাকার ফারুক বেপারীকে (২৮) আটক করেছে পুলিশ। রোববার (১০ জুলাই) রাতে চাঁদপুর লঞ্চঘাট থেকে পুরাণবাজার ফাঁড়ির পুলিশ তাকে আটক করে। আটক ফারুক স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতার পুত্র। তার বিরুদ্ধে একাধিক অস্ত্র মামলা রয়েছে।

পুরাণবাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন চাঁদপুর টাইমসকে জানায়, ‘ফারুক বেপারী রোববার রাতে চাঁদপুর লঞ্চঘাট হয়ে লঞ্চযোগে ঢাকা পালিয়ে যাচ্ছিলো। এসং সংঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।’

তিনি আরো জানান, ফারুকের বিরুদ্ধে দেশীয় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। ঈদের দ্বিতীয় দিন সে লোহারপুল এলাকায় আজাদ ফামের্সীতে ভাংচুর করেছে।

প্রসঙ্গত,  ঈদের দিন সকালে চাঁদপুর পুরাণবাজা পশ্চিম জাফরাবাদ পালপাড়া সংলগ্ন হাছান মেটাল নামক ওয়ার্কসপ থেকে চাঁদপুর মডেল থানা ও পুরাণবাজার ফাঁড়ির পুলিশ ১৫টি দেশিয় অস্ত্র  উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশ সুপার শামসুন্নাহার।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ওয়ার্কসপের মালিক পালিয়ে যাওয়ায় পুলিশ দোকানটি তালাবন্ধ করে রাখে। এ ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।

চাঁদপুর পুরাণবাজারে ওয়ার্কসপ থেকে ১৫টি ধারালো অস্ত্র উদ্ধার (পড়তে ক্লিক/টাচ)

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময়  ৮:০০ পিএম,  ১১ জুলাই  ২০১৬, সোমবার

ডিএইচ

Leave a Reply