Home / চাঁদপুর / চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি চাঁদপুরের দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন
চাঁদপুর শ্রীরামকৃষ্ণ আশ্রম, চাঁদপুর শ্রীরামকৃষ্ণ আশ্রম

চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি চাঁদপুরের দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন

চাঁদপুর শ্রীরামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনে শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো.জাকির হোসেন খান পিপিএম (সেবা)।

২৫ অক্টোবর রোববার বিকেলে পরিদর্শন শেষে সংক্ষিপ্ত সভায় বলেন,ধর্ম যার যার উৎসব সবার এটা আমরা মেনে চলি। এখানে সবার মুখে মাক্স আছে। আমরা সচেতন হয়েছি। করোনার কারনে এইবার উৎসবটি সীমাবদ্ধতার মধ্যে নিয়ে আসা হয়েছে। আমাদের মধ্যে যে সম্প্রিতির বন্ধন রয়েছে, তা অটুট থাকুক।

এই করোনাকালীন সময় কাটিয়ে আমরা আগামীতে আরো বড় করে আয়োজন থাকবে এটাই প্রত্যাশা আমাদের। আমরা নিজেরা সুস্থ থাকবো এবং অপরকে সুস্থ রাখতে সহায়তা করবো। আমরা সুস্থ থাকলে আগামী বছর এ উৎসব আরো জাক জমক ভাবে করতে পারবো।

রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ স্বামী স্থিরাত্মানন্দ মহারাজের সভাপতিত্বে এবং রামকৃষ্ণ মিশনের সহ-সম্পাদক স্বামী ভবানীশানন্দ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর।

শুভেচ্ছা বক্তব্য রাখেন রামকৃষ্ণ মিশনের সহ-সভাপতি দেবেশ সাহা।স্বাগত বক্তব্য রাখেন রামকৃষ্ণ মিশনের সদস্য সুজিত চক্রবর্তী।

এসময় উপস্থিতি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, ইনটেলিজেন্স মনির আহমেদসহ চাঁদপুর শ্রীরামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের কর্মকর্তারা। এসময় আসহায় ও দুস্থদের মাধে কাপড় বিতরণ করা হয়। এরপর তিনি কালীবাড়ি মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,২৫ অক্টোবর ২০২০