Home / চাঁদপুর / চঁদপুরের ৪ দিন ধরে স্বর্ণ ব্যবসায়ী নিখোঁজ
Nikhoz

চঁদপুরের ৪ দিন ধরে স্বর্ণ ব্যবসায়ী নিখোঁজ

জেলার শহরের স্বর্ণ ব্যবসায়ী রতন তালুকদারকে (৩৮) চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি মিশন রোড এলাকার বন্ধনা শিল্পালয়ের মালিক। রতন শহরের পালপাড়া এলাকার মৃত রবীন্দ্র চন্দ্র তালুকদারের ছেলে।

নিখোঁজের বোন বিউটি মজুমদার জানান, গত রোববার দুপুরে খাবার খেয়েতে বাসায় আসে। অন্যান্য দিন তিনি খাবার খেয়ে ঘুমালেও ঐ দিন খেয়েই চলে যায়। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এদিকে রতনকে পরিবারের সদস্যরাও সম্ভাব্য সব জায়গায় তাকে খুঁজে বেড়াচ্ছেন।

এদিকে ছেলের কোন খোঁজ না পেয়ে বৃদ্ধা মা বন্ধনা তালুকদার যাকেই দেখছে তার কাছেই ছেলের খোঁজ করছেন। এদিকে রতনের স্ত্রী ঝুলন তালুকদার ও ছেলে নির্ঝরও বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

রতনের স্ত্রী ঝুলন কান্নাজড়িত কণ্ঠে জানান, রতন ঐ দিন দুপুরে খাবার খেয়ে আসছি বলে চলে যায়। কিন্তু সে ফিরে না আসায় ঐদিন রাতে তাকে ফোন করলে একটি বিয়ের অনুষ্ঠানে আছে বলে জানায়। এরপর থেকেই তার ফোন বন্ধ পাই আমরা। ঝুলন তার স্বামীকে খুঁজে পেতে প্রশাসনসহ সবার সহযোগিতা চেয়েছেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্লাহ জানান, অভিযোগ পেয়েছি। ইতোমধ্যে তার মোবাইল নম্বর ট্রেকিংয়ে দেয়া হয়েছে। আশা করছি তাকে খুঁজে পেলেই রহস্য উদঘাটিত হবে।

: আপডেট ৮:৩৯ পিএম, ০২ জুন ২০১৬, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply