Home / সারাদেশ / গ্রাম পুলিশ বাবা তার শিশু কন্যাকে নিয়ে বিপাকে
গ্রাম পুলিশ বাবা তার শিশু কন্যাকে নিয়ে বিপাকে

গ্রাম পুলিশ বাবা তার শিশু কন্যাকে নিয়ে বিপাকে

‎Monday, ‎March ‎30, ‎2015  8:03 PM

বাগেরহাট প্রতিনিধি :

‘স্যার অভাবের সংসার, সামান্য বেতনে গ্রাম পুলিশের চাকরি করি। মাঝে মাঝে পরের খেতে দিনমজুরের কাজ করে কোনো রকমে জীবিকা নির্বাহ করি। এর মধ্যে গতবছরের ২৭ জুলাই আমার স্ত্রী বিকৃত আকৃতির একটি কন্যা সন্তানের জন্ম দেয়। তার চিকিৎসার ব্যায় বহন করা নিয়ে এখন আমি নিরুপায় হয়ে পড়েছি।’

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে এ কথাগুলো বলছিলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গ্রাম পুলিশের সদস্য মো. নাজমুল ইসলাম।

তিনি জানান, চার সদস্যের পরিবার তার। সামান্য বেতনে খেয়ে না খেয়ে কোনো মতে দিন যায়। অনেক প্রত্যাশার মধ্য দিয়ে গত বছর তার স্ত্রী একটি ফুটফুটে কন্য শিশুর জন্ম দেন। তবে জন্মের সময় শিশুটির শরীরের তুলনায় মাথা অনেক বড় এবং মেরুদণ্ডের হাড়ের জোড়া ফাঁকা ছিল।

বর্তমানে মেয়েটির পিটের দিক থেকে টিউমার আকৃতির একটি বস্তু বের হয়েছে। চিকিৎসকরা বলেছেন, এখনই শিশুটির উন্নত চিকিৎসার প্রয়োজন। দ্রুত তাকে ঢাকায় পাঠানো প্রয়োজন। এতদিনে ফুটফুটে শিশুটির চিকিৎসার জন্য এই হতদরিদ্র বাবা তার সহায় সম্বল সবই শেষ করে ফেলেছেন।

এখন তিনি সন্তানকে বাঁচাতে সরকার ও সমাজের বিত্তবানদের নিকট সাহায্য প্রার্থী। কন্যা সন্তানটির চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন নাজমুল ইসলাম। তাকে সাহায্য করতে চাইলে যোগাযোগ করতে পারেন বা সরাসরি তার বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারেন যে কোনো হৃদয়বান ব্যক্তি। মো. নাজমুল ইসলাম, বিকাশ হিসাব নং ০১৭৩৫৭৭৫৬৮৬।