Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / নৌকায় ভোট দেয়ায় মানুষকে না খেয়ে থাকতে হয় না : মেজর রফিক
Major Rafiq

নৌকায় ভোট দেয়ায় মানুষকে না খেয়ে থাকতে হয় না : মেজর রফিক

চাঁদপুরের হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সাংসদ ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, শুধুমাত্র নৌকা মার্কায় ভোট দেওয়ার কারণে এ দেশের মানুষ এখন আর না খেয়ে থাকতে হয় না।’

মঙ্গলবার (১৩ মার্চ) উপজেলার ৭ নং বড়ক‚ল পশ্চিম ইউনিয়নে দিনব্যাপি মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নারীদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের চলমান কাজে গ্রামীন অবকাঠামো উন্নয়নে নারীদের শামিল থাকতে হবে। বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে নারীদের আরো গতিশীল হয়ে সামাজিক ভূমিকা পালন করতে হবে।

সংশ্লিষ্ট ইউনিয়ন প্রসঙ্গে তিনি বলেন, এই ইউনিয়নে ব্রিজ,কালভাট,স্কুল,মাদ্রাসা,রাস্তা-ঘাটসহ যত উন্নয়ন হয়েছে তা অতিতের কোন সরকারের সময়ে বাস্তবায়ন হয়নি। এখন এ অঞ্চলের মানুষ অতি সহজে গন্তব্যস্থানে চলাচল করতে ঘণ্টার পর ঘণ্টা পার হয় না। আর এগুলো সম্ভব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার। তাই আগামি জাতিয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সপ্ন বাস্তবায়ন করার সুযোগ দিন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী মনির হোসেনের সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. মো. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো. আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ।

ওই সময় উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু ইউসুফ মোহন গাজী, শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাছান রাব্বি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবু-আল মাসুদ, হান্নান গাজী, সাংগঠনিক আরিফ আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।