Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / গোবিন্দপুর দক্ষিণে বিএনপি ও সহযোগী সংগঠনের বিক্ষোভ
গোবিন্দপুর

গোবিন্দপুর দক্ষিণে বিএনপি ও সহযোগী সংগঠনের বিক্ষোভ

জ্বালানী তেল, ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় পন্য সমূহের উর্দ্বগতি, পরিবহনের ভাড়া ও ভোলায় পুলিশ কর্তৃক ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল।

২৭ আগস্ট শনিবার বিকালে উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়ন বিএনপির উদ্যাগে গোবিন্দপুর বাজারস্থ জিএফসি কিন্ডার গার্টেন মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় এরপর ওই মাঠ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি মধ্য কবাজার গিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আহম্মদ বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি শরিফ মোহাম্মদ ইউনুছ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক পাটওয়ারী, উপজেলা যুবদলের আহ্বায়ক মহসিন মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু তালেব পাটওয়ারী, উপজেলা বিএনপি’র সদস্য অ্যাডভোকেট মাসুদ আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফারুক খান, আমজাদ হোসেন শিপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য সচিব ফারুক হোসেন, ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হামিমুর রহমান বাবু, উপজেলা যুবদলের সদস্য মঞ্জিল হোসেন বেপারী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান মঞ্জু, যুবদলের নেতা শাহাদাত হোসেন গাজী, মহিবুল্লাহ মীর, ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কাউসার আহমেদ, সদস্য সচিব রাব্বিসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে সহস্রাধিক বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৭ আগস্ট ২০২২