Home / চাঁদপুর / গোপন ভিডিও ফাঁস হওয়ায় চাঁদপুরে প্রবাসীর আত্মহত্যা
গোপন ভিডিও ফাঁস হওয়ায় চাঁদপুরে প্রবাসীর আত্মহত্যা

গোপন ভিডিও ফাঁস হওয়ায় চাঁদপুরে প্রবাসীর আত্মহত্যা

চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ থেকে শহরের পুরাণবাজারের প্রবাসী যুবক মোশারফ হোসেন (৩২) এর ট্রেনেকাটা লাশ শুক্রবার (১৭ জুন) সকালে হাজীগঞ্জের ধেররা এলাকা থেকে উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

রেল সড়কের সি-৩৫ ব্রীজ সংলগ্নে রেল লাইনে তার খন্ড-বিখন্ড দেহ পড়ে থাকতে দেখে এলাকবাসী চাঁদপুর রেলওয়ে থানা পুলিশেকে খবর দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা ওছমান গণি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

মোশারফ হোসেন চাঁদপুর শহরের পুরানবাজার বাকালি পট্টি এলাকার মৃত আবদুল করিম হালদারের ছেলে এবং আ’লীগ নেতা রহমান মাঝীর ছোট ভাই।

স্থানীয়দের দাবি, মোবাইল ফোনে নিজের ধারনকৃত গোপন ভিডিও ফাঁস হওয়ার সে রেলের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

একাধিক সূত্রে জানা যায়, মোশারফ হোসেন দীর্ঘ সাত বছর পর সৌদিআরব থেকে দেশে ফিরে আর বিদেশে না গিয়ে বাড়িতে অবস্থান করে। সে বিয়ে না করে তার বাসার ভাড়াটিয়া হিন্দু গৃহবধূ ও বাসায় পড়াতে আসা শিক্ষিকাকে জোরপূর্বক শ্লীলতাহানী করার দৃশ্য নিজের মোবাইলে ভিডিও করে রাখে।

এভাবে সে ওই এলাকার একাধিক যুবতি ও গৃহবধূর সাথে শারিরীক সম্পর্ক করে তা মোবাইল ফোনে ধারণ করে রাখতো।

একপর্যায়ে এই ঘটনা জানা জানি হওয়ার পরে তার ঘরে থাকা মোবাইল থেকে মেমরীকার্ড চুরি হয়ে রক্ষিত অশ্লীল ভিডিও এলাকার অন্যান্য মানুষের হাতে চলে যায়। এলাকাবাসি বিষয়টি পুলিশকে অবহিত করে। এতে মোশারফ মানসিকভাবে ভেঙ্গে পড়ে এবং আত্মহত্যার পথ বেছে নেয়।

ঘটনাস্থলের বাসিন্দা আবুল বাসার জানায়, ‘বৃহস্পতিবার রাতে তারাবির নামাজ পড়ার সময় চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস একাধিক হুঁইসাল দিয়েছিলো। তখন আমরা সুদিয়া দক্ষিণ পাড়া জামে মসজিদে নামাজ পড়ছিলাম। ধারণা করা হচ্ছে ওই সময় এই দুর্ঘটনা ঘটে।’

স্থানীয় দোকানী হাবিবুর রহমান জানান, ‘বৃহস্পতিবার এই ব্যাক্তি তার দোকানে ইফতার করেছে। কয়েকজনকে চা-নাস্তা খাইয়েছিলো। তার পরণে জিন্স প্যান্ট, সাদা গেঞ্জী ছিল।’

চাঁদপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওছমান গণি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। নিহতের মরা দেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ ময়নাতন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করবে বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ১৮ জুন ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply