Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : ৮ মাস পর থানায় অভিযোগ
Rape-in-Hospatal

হাজীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : ৮ মাস পর থানায় অভিযোগ

চাঁদপুরের হাজীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ৮ মাস পর অন্তঃসত্বা হওয়া একজনকে অভিযুক্ত করে থানা অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে বেড়াচ্ছেন।

ঘটনাটি উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের সিহিরচোঁ গ্রামে ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই গ্রামের হাজী বাড়ির প্রবাসী বাবুল হোসেনের স্ত্রী কে গত বছরের ২৮ জুলাই একই বাড়ির মৃত আ. ছাত্তারের ছেলে মাকসুদ (৩০)তার ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করার পর অভিযুক্ত মাকসুদ কাউকে বিষয়টি না বলার জন্য হুমকি দিতে থাকে। তার হুমকির ভয়ে প্রবাসীর স্ত্রী বিষয়টি আর কাউকে জানায়নি। এর পর থেকেই তার শারীরিক গঠন পরিবর্তন আসে এবং প্রতিবেশীদের কাছে বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়ে বাড়ির লোকজনকে বিষয়টা জানায়।
এ সুযোগে মকসুদ পালিয়ে যায় এবং গৃহবধূ কোন উপায়ন্ত না পেয়ে বাধ্য হয়ে গত ১৯ মার্চ হাজীগঞ্জ থানায় তাকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই সামসুজ্জামান এরই মধ্যে তদন্ত কাজ শুরু করেন। এমনকি অভিযুক্তকে না পেয়ে তার পিতা এবং ভাইকে থানা এনে জিজ্ঞাসাবাদ করেছেন।

এ প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য শাহ্আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি বিষয়টি জেনেছি। থানা অভিযোগ দায়রের পূর্বেই অভিযুক্ত ব্যক্তি গা ডাকা দেয়ায় এখন কিছুই করতে পারছিনা। আমরা চাই গৃহবধূ শান্তা (ছদ্দনাম) যেনো ন্যায্য বিচার পায় সে জন্য তাকে আমি সর্বাত্মক সহযোগিতা করবো।’

থানার তদন্তকারী কর্মকর্তা এস আই সামসুজ্জামান চাঁদপুর টাইমসকে বলেন, ‘পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা আসামীকে আটক করতে অভিযান চলমান রয়েছে এবং অচিরেই আসামীকে আটক করতে সক্ষম হবো।’

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০১: ১৭ এএম, ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply