Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে স্বামীসহ শ্বশুর শাশুড়ি কারাগারে
গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে

কচুয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে স্বামীসহ শ্বশুর শাশুড়ি কারাগারে

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের প্রসন্নকাপ গ্রামে হালিমা আক্তার (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

১২ জানুয়ারি মঙ্গলবার রাতে ওই গৃহবধূর বাবা আব্দুল জলিল বাদী হয়ে কচুয়া থানায় মামলা দায়ের করেন। যার নং- ১৬,তারিখ: ১২.০১.২১ইং। এতে হালিমার স্বামী রাসেল,শ্বশুর আলী আজগর ও শাশুড়ি রেহেনা বেগমকে আসামি করা হয়েছে।

গৃহবধূ হালিমা আক্তারের বাবা আব্দুল জালিল জানান, আমার মেয়েকে তার স্বামী রাসেল, শ্বশুর আলী আজগর ও শাশুড়ি রেহেনা বেগম পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

তিনি আরও জানান, প্রায় ১ বছর পূর্বে হালিমা আক্তারকে একই উপজেলার প্রসন্নকাপ গ্রামের আলী আজগরের ছেলে রাসেলের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে হালিমা আক্তারকে কারনে অকারনে স্বামীর পরিবার মারধর করত বলে তিনি দাবি করেন।

তবে অভিযুক্ত রাসেলের মা রেহেনা বেগম তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, হালিমা আক্তার বিয়ের পর থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। কিভাবে তার মৃত্যু হয়েছে তারা কিছু বলতে জানেনি।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, খবর পেয়ে গৃহবধূর লাশ শ্বশুর বাড়ি থেকে মর্গে পাঠানো হয়েছে। বাদীর মামলার প্রেক্ষিতে স্বামী,শ্বশুর ও শ্বাশুড়িকে আটক করে বুধবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু,১৩ জানুয়ারি ২০২১