Home / চাঁদপুর / চাঁদপুরজমিন পত্রিকার আয়োজনে গুনি ব্যাক্তিদের জান্যে মিলাদ ও দোয়া
চাঁদপুরজমিন পত্রিকার আয়োজনে গুনি ব্যাক্তিদের জান্যে মিলাদ ও দোয়া

চাঁদপুরজমিন পত্রিকার আয়োজনে গুনি ব্যাক্তিদের জান্যে মিলাদ ও দোয়া

দৈনিক চাঁদপুরজমিনের আয়োজনে চাঁদপুর সদর উপজেলা বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড় চাঁদপুরজমিন টাওয়ারের নীচ তলায় শুক্রবার (২৭ অক্টোবর) বাদ আছর গুনি ব্যাক্তিদের উদ্দেশ্যে করে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এতে সাবেক সংসদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম. সফিউল্যাহ, দৈনিক চাঁদপুরজমিনের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান রোকনের পিতা আলহাজ্ব লোকমান মিয়া, দৈনিক চাঁদপুর সংবাদক পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আ. রহমানের পিতা, সাংবাদিক আব্দুল আউয়াল রুবেলের পিতা মরহুম আ. মান্নান প্রধানিয়া, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুনের পিতা অ্যাডভোকেট মরহুম ইয়াছিন ও নানুপুর নিবাসী রুহুল আমিন খানের মাতার রুহের মাগফেরাত কামনা দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও দোয়া পরিচালনা করেন বাগাদী দরাবার শরীফের পীর আলহাজ্ব মাওলানা এ কে এম নেয়ামত উল্যাহ খান।

পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো. রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে ও পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন দৈনিক চাঁদপুর সংবাদের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান।

এসময় আরো বাগাদী দরবার শরীফের পীরজাদা ও বাগাদী আহমাদিয়া ফাযিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মু. মাহফুজ উল্যাহ খান, সাপ্তাহিক চাঁদপুর কাগজের সম্পাদক ও মাইটিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কানন, দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান সম্পাদক জিয়াউর রহমান বেলাল, ইসলামপুর গাছতলা মাদ্রাসাতু ইশায়াতিল উলুমের আরবী প্রভাষক ও নানুপুর জামে মসজিদের খতিব মাওলানা মো. মোস্তাফিজুর রহমান, চৌরাস্তা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আবু বকর, সমাজ সেবক ও বাংলাদেশ পুলিশের সাবেক ওসি সেকান্দর আলী মিয়াজী, সমাজ সেবক, পুরাণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী খাজাবাবা ফ্লাওয়ার মিল, বাবা অটো রাইস মিলের সত্ত্বাধিকারী ও পুলিশের সাবেক অফিসার ইনচার্জ রাশেদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরজমিন পত্রিকার সহকারী সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, মফস্বল সম্পাদক এম.এম. কামাল, বিশেষ প্রতিনিধি মনির হোসেন সজীব, স্টাফ রিপোর্টার বাবু আলম, পারভেজ রহমান, গাজী মো. ইমাম হাসান, ফরিদগঞ্জ প্রতিনিধি মাসুম আলম তালুকদার, রায়পুর প্রতিনিধি মিজানুর রহমান মঞ্জু, দৈনিক চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার মাওলানা মো. সাইফুল্লাহ, গিয়াস উদ্দিন রানা, মানিক পাটওয়ারী, জাবেদ হোসেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ২৭ অক্টোবর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply