গলায় অস্ত্র ঠেঁকিয়ে ফরিদগঞ্জে ফের ডাকাতি

চাঁদপুরের ফরিদগঞ্জে গৃহবধূ ও তার শিশু সন্তানদের গলায় অস্ত্র ঠেঁকিয়ে ও তার সন্তানদের হত্যার হুমকি দিয়ে নারী-পুরুষের অংশ গ্রহণে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

 
বুধবার (২০ মার্চ) গভীররাতে এ ডাকাতির পৌর এলাকার মিরপুর গ্রামের মিজি বাড়ির আব্দুল মালেক মিজির বসতঘরে ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। রাত ২ টার দিকে নারী-পুরুষসহ ৬ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল হানা দেয়। ডাকাতদল বসতঘরের দরজা ভেঙ্গে আব্দুল মালেকের স্ত্রী তার সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় তার সন্তানদের হত্যার হুমকি দেয় তারা। পরে ঘরে থাকা আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায়।

 
ভুক্তভোগী গৃহবধূ ফাতেমা বেগম চাঁদপুর টাইমসকে জানান, তার স্বামী প্রাইভেট চাকুরীর সুবাধে ঢাকাতে থাকেন। রাত ২ টার দিকে হঠাৎ ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে তিনি চিৎকার দেয়ার সময় ডাকাতরা প্রথমে তার গলা টিপে ধরে। পরে গলাতে ধারালো অস্ত্র ধরে সন্তানদের মেরে ফেলার হুমকি দিয়ে ইস্টিলের আলমিরার চাবি নেয় তারা। ডাকাতরা তার ঘরের সকল আসবাবপত্র তছনছ করে নগদ টাকা, স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায়।

 

এ বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম বলেন, ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গত সম্প্রতি পৌর চরকুমিরা এলাকাতে একটি বাড়িতে অস্ত্র ঠেঁকিয়ে ডাকাতির ঘটনা ঘটে। এর পূর্বে রূপসা উত্তর ও দক্ষিণ ইউনিয়নে পুলিশ এবং জনপ্রতিনিধি পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেঁকিয়ে ডাকাতির ঘটনা ঘটে।

প্রতিবেদক: শিমুল হাছান,২১ মার্চ ২০২৪

Share