খাজে আহমেদ মজুমদারকে বিজয়ী করার লক্ষে সুবিদপুরে মতবিনিময় সভা

আগামী ২৯মে উপজেলা পরিষদ নির্বাচনে দলমতের ঊর্ধ্বে খাজে আহমেদ মজুমদারকে চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষ্যে ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে ইউনিয়ন পরিষদের সম্মুখে সুবিদপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সপ্রার্থী খাজে আহমেদ মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে খাজে আহমেদ মজুমদার বলেন, আজকে সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সদস্য গন, আওয়ামী লীগ-বিএনপি নেতৃবৃন্দ দলমত নির্বিশেষে আমাকে সমর্থন দিয়েছেন আপনাদের এ অবদান কখনোই ভুলার নয়। আমি যতদিন রাজনীতি করেছি, আপনাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি এবং করছি। আপনাদের এ ঐক্যের প্রতিদান আমি কাজের মাধ্যমে দিবো ইনশাআল্লাহ। আগামী ২৯ মে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে যদি আপনারা দলমত নির্বিশেষে পাশে থেকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেন, তাহলে আমি কথা দিচ্ছি আমার জীবন দিয়ে হলেও আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, গত জাতীয় নির্বাচনের পর বিশেষ করে প্রয়াত নেতা ড. মোহাম্মদ সামছুল হক ভূঁইয়ার মৃত্যুর পর আমি সমবেদনা জানিয়েছি এবং সকল মান অভিমান ভুলে আমরা সবাই আজ ঐক্যবদ্ধ। এলাকার উন্নয়নের সার্থে আমরা সবাই এক হয়ে কাজ করবো। আমি বিশেষ ভাবে ধন্যবাদ জানাই এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপির নেতা বেলায়েত হোসেনকে। তিনি দলমতের উর্ধ্বে থেকে আজ সকল মেম্বারদের নিয়ে বিএনপিসহ সকল শ্রেনী পেশার মানুষদের সাথে নিয়ে যে ঐক্যের ডাক দিয়েছে তার প্রতিদান উন্নয়নের মাধ্যমে দেওয়ার চেষ্টা করবো। অতীতে আমাদের প্রতিনিধিদের মাধ্যমে যে উন্নয়ন হয়েছে আমি কথা দিচ্ছি আগামী দিনগুলোতে আমাদের দলের সবার সমন্বয়ে আলাপ আলোচনার মাধ্যমে কাজ করে যাবো।

এ সময় বক্তারা বলেন, বিগত সময়ে এ অঞ্চল থেকে কেহই উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করেননি। খাজে আহমেদ মজুমদার এ অঞ্চলের সন্তান হিসেবে দল-মত নয় আমরা সর্বোচ্চ ভোট দিয়ে তার বিজয় নিশ্চিত করবো।

সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট কামরুল ইসলাম রোমানের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী মজুমদার, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি মাওলানা শরাফত উল্লাহ, সাধারন সম্পাদক জাকির হোসেন বাবু, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাছান সাউদ, সাবেক যুবলীগ নেতা মেহেদী হাছান, আ’লীগ নেতা জানিবুল হক জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল- আমিন পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন লিটন, উপজেলা যুবলীগের সাবেক সদস্য মাসুদ খান, ইউপি সদস্য আব্দুর রশিদ, জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সংসদ সদস্যের প্রতিনিধি জাহাঙ্গীর পলোয়ান, সুবিদপুর পূর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, কামতা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. নয়ন, সাধারণ সম্পাদক কাউছার ভূঁইয়া ছাড়াও মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মী এবং সকল শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৭ এপ্রিল ২০২৪

Share