Home / উপজেলা সংবাদ / হাইমচর / বুকে চুরি ধরে চাঁদপুরে বিকাশ এজেন্টের ৩ লাখ টাকা ছিনতাই
বুকে চুরি ধরে চাঁদপুরে বিকাশ এজেন্টের ৩ লাখ টাকা ছিনতাই

বুকে চুরি ধরে চাঁদপুরে বিকাশ এজেন্টের ৩ লাখ টাকা ছিনতাই

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা সদর আলগীবাজরের বিকাশ এজেন্ট এইচএম টেলিকমের মালিক মো. খুরশিদ আলমের ৩ লাখ টাকা ও ১৮টি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে গেছে পেশাদার চোর, মাদক ব্যবসায়ী ও বহু অপকর্মের হোতা উপজেলার উত্তর আলগী গ্রামের সোনামিয়া গাজীর ছেলে শফিক গাজী।

এ ব্যাপারে হাইমচর থানায় শফিক গাজী ও তার দু’সহযোগীর বিরুদ্ধে ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

বিকাশ এজেন্ট এইচএম টেলিকমের মালিক মো. খুরশিদ আলম চাঁদপুর টাইমসকে জানান, গত ২৬ ডিসেম্বর রাত ১১টায় দোকান হতে বাড়ি যাওয়ার পথে রহমান চেয়ারম্যানের এতিমখানার সামনে নির্জন এলাকায় পৌঁছলে উত্তর আলগী গ্রামের সোনামিয়া গাজীর ছেলে শফিক গাজী আমার বুকে চুরি ধরে তার দুই সহযোগীর সহযোগিতায় আমার হাতে থাকা টাকার ব্যাগে ধরে টান দিলে শফিক ভাই ‘আমার ব্যাগ নিয়েন না’ বলার পর আমাকে ছুরি দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে আমার বিকাশের ৩ লাখ টাকা ও ১৮টি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। আমি তাৎক্ষণিক বাজারে এসে বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ কোতয়ালকে জানালে তাকে ও তাজমহল মার্কেটের মালিক মো. তাজুল ইসলাম মালকে সাথে নিয়ে হাইমচর থানায় অভিযোগ দায়ের করে পুলিশ নিয়ে ঘটনাস্থল এবং শফিক গাজীর বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. খুরশিদ কোতয়াল চাঁদপুর টাইমসকে বলেন, বাজারের তাজমহল মার্কেটের বিকাশ এজেন্ট মো. খোরশেদ আলমের বিকাশের টাকা ও মোবাইল এলাকার চিহ্নিত চোর শফিক গাজী নিয়ে গেলে সে আমাদেরকে জানালে আমরা তাকে আইনগত সহায়তা পাওয়ার জন্য থানার শরণাপন্ন হওয়ার পরামর্শ দিয়েছি। এ নিয়ে মামলা হয়েছে। শফিক গাজীর নেতৃত্বে তার ভাড়াটিয়া চোর ও চিনতাইকারীদের অত্যাচারে এলাকবাসী অতিষ্ট। এদের কাছে আমরা বাজারের ব্যবসায়ীরা সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি। কিছুদিন পূর্বে এ শফিক গাজী বাজারে বিপুল সংখক চোরাই মোবাইল ও টাকা নিয়ে পুলিশের হাতে ধরা পড়লেও কিছুদিন জেল খেটে বেরিয়ে আসে।

এলাকাবাসী জানায়, শফিক গাজী এলাকায় ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে ও বিক্রি করে এবং জুয়ার আসর বসায়। সে বিভিন্ন এলাকা থেকে চোর চিনতাইকারী এনে এলাকায় চুরি চিনতাই ও নানা অপকর্ম করে। তার বিরুদ্ধে আমরা বাজারে বিক্ষোভ মিছিল করেছি ও প্রশাসনকে জানিয়েছি। ক’বার সে গ্রেপ্তারও হয়েছে কিন্তু তার গডফাদার ও আশ্রয় দাতাদের সহায়তায় জেল থেকে বেরিয়ে এসে আবার অপকর্ম শুরু করে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:০০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫, রোববার

এমআরআর