Home / জাতীয় / রাজনীতি / সার্বভৌমত্ব রক্ষায় কাজী জাফর সোচ্চার ছিলেন : মীর্জা ফখরুল
সার্বভৌমত্ব রক্ষায় কাজী জাফর সোচ্চার ছিলেন : মীর্জা ফখরুল

সার্বভৌমত্ব রক্ষায় কাজী জাফর সোচ্চার ছিলেন : মীর্জা ফখরুল

কুমিল্লা প্রতিনিধি  ||  আপডেট: ০৫:৪৩ পিএম, ০২ অক্টোবর ২০১৫, শুক্রবার

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী প্রয়াত কাজী জাফর আহমদের কবর জিয়ারত করেছেন। শুক্রবার দুপুরে জুম্মার নামাজ শেষে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকায় কাজী বাড়ির পারিবারিক করবস্থানে গিয়ে জাফরের কবর জিয়ারত করেন তিনি।

কবর জিয়ারত শেষে দোয়া মাহফিলে অংশ নেন মির্জা ফখরুল। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশের গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় কাজী জাফর আহমেদ সর্বদা সোচ্চার ছিলেন এবং তার প্রয়াণ বাঙালী জাতির জন্য বিরাট শূণ্যতা বলে মন্তব্য করেন ফখরুল।

এসময় রাজনৈতিক বিষয়ে কোন কথা বলেননি ফখরুল। তিনি জানান কাজী জাফর আহমেদের মৃত্যুর সময় তিনি দেশে না থাকায় তার কবর জিয়ারত করতে এসেছেন।

চৌদ্দগ্রাম থেকে ঢাকায় ফেরার পথে মীর্জা ফখরুল কুমিল্লার চৌয়ারায় বিএনপির পল্লী উন্নয়ন সম্পাদক মনিরুল হক চৌধুরীর বাড়িতে যান। সেখানে কিছু সময় কাটান তিনি।

এসময় জাতীয় পার্টির মহাসচিব ও কুমিল্লা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা জেলা ছাত্রদলের সভাপতি উৎবাতুল বারী আবু, সিনিয়র সহসভাপতি সাজ্জাদুল কবির, সাংগঠনিক সম্পাদক ইউসুফ মোল্লা টিপু প্রমুখ নেতৃবৃন্দ ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন।

 

চাঁদপুর টাইমস : জেএআই/ এমআরআর/২০১৫