Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / গজরা ইউপির সাবেক চেয়ারম্যান হানিফ দর্জির মায়ের কুলখানি
চেয়ারম্যান

গজরা ইউপির সাবেক চেয়ারম্যান হানিফ দর্জির মায়ের কুলখানি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হানিফ দর্জির মমতাময়ী মাতা এবং কৃষ্ণপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আঃ হান্নান দর্জির সহধর্মিণী রওশন আরা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) উপজেলার গজরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের বাড়িতে এ উপলক্ষে মিলাদ, দোয়া, কোরআনখানি, ও মেজবানির আয়োজন করা হয়। এরপূর্বে মরহুমার কবর জিয়ারত করা হয়। এসময় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উক্ত মেজবানি ও কুলখানি অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি।

উপজেলার গজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মরহুমার বড় ছেলে আলহাজ্ব হানিফ দজি ও মরহুমার ছোট ছেলে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সুমন দর্জি আমন্ত্রিত অতিথিদেরকে স্বাগত ও শুভেচ্ছা জানান।

এছাড়াও উক্ত কুলখানি অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন,ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার, বিশিষ্ট সমাজ সেবক শাহেন শাহ হাওলাদার,মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ন হাওলাদার, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী,গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ছানাউল্লাহ মোল্লা,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোসাদ্দেক হাওলাদার মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, যুগ্ম-আহবায়ক এসএম নোমান দেওয়ান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, সেরে বাংলা কৃষি বিশ্ব বিদ্যালয়ের সহযোগি অধ্যাপক কৃষিবিদ মোঃ রুহুল আমিন, সাদাকালো স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম, উপজেলা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ নাজমুল হোসেন,ছেংগারচর পৌরসভার কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল হক খোকা,ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা সোহেল সরকার, সৌদি আরব প্রবাসী শ্রমিকলীগ নেতা নাসির উদ্দিন ভুইয়া, পোল্যান্ড প্রবাসী ও ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দোলন মাহমুদ,মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অলিউল্লাহ অলি,মোঃ মেহেদী হাসান দর্জি,উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহম্মেদ জনি, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা সাব্বির তফাদার,গজরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জয়,ছেংগারচর পৌর ইয়াং ক্লাবের সভাপতি মোঃ রিয়াদ, ছাত্রলীগ নেতা রাব্বী লস্কর, মোঃ রাজিব খান,ছেংগারচর কলেজ ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জয়, রিয়াদ,সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

উক্ত মেজবানি ও কুলখানি অনুষ্ঠানে উপস্থিত, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য চঁঅদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের আদরের নাতি আশফাক হোসেন চৌধুরী মাহি সকলের কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লেখ্য ৭ জানুয়ারী রবিবার দুপুর ১২ টায় বার্ধক্য জনিত কারনে উপজেলার গজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হানিফ দর্জির মমতাময়ী মাতা এবং কৃষ্ণপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক হান্নান দর্জির সহধর্মিণী রওশন আরা বেগম শেষ নিশ্বাস ত্যাগ করেন, (ইন্না-লিল্লাহ…. রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্বামী, ৪ ছেলে ও ৫ মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সোমবার ৮ জানুয়ারী সকালে মরহুমার নিজ বাড়ির সামনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিজস্ব প্রতিবেদক,১৩ জানুয়ারি ২০২৪