Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে’
খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে

‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে’

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন বলেছেন, দীর্ঘদিন পর মতলব নিউ হোস্টেল মাঠে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উপলক্ষে মতলবের যুবকরা বিজয় দিবস টেপ টেনিস ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়ার প্রেমিকদের আকৃষ্ট করেছে। মতলবের খেলোয়াররাই এক দিন জাতীয় পর্যারে খেলোয়ার হবে। খেলাধুলার মাধ্যমেই মতলবের ইতিহাস ও ঐতিহ্য ধরে রাখবে।

চাঁদপুর মতলব নিউ হোস্টেল ক্রিকেটার্স কর্তৃক আয়োজিত বিজয় দিবস টেপ টেনিস ক্রিকেট(২০১৬-১৭) টুর্নামেন্টের উদ্বোধন মঙ্গলবার(২০ ডিসেম্বর) অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব বলেন।

তিনি আরও বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত থাকে। তাই খেলাধুলার বিকল্প নেই। মতলবের ঐতিহ্যবাহি নিউ হোস্টেল মাঠটির পরিচর্যা ও খেলার উপযোগী করে তোলার জন্য নিউ হোস্টেল ক্রিকেটার্স সংগঠনের একঝাঁক যুবকদের এ মহতী উদ্যোগকে আমি স্বাগত এবং সকল আয়োজকদের প্রতি ধন্যবাদ জানাই।

মতলব নিউ হোস্টেল ক্রিকেটার্স এর সভাপতি মো. জানিবুল হক জিকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাকিব হোসেন ও মাহাবুবুল আলম রাসেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব পৌর সভার কাউন্সিলর রোটা. কিশোর কুমার ঘোষ, মতলব প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস।

এ সময় উপস্থিত ছিলেন মতলব পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘোষ, প্রেসক্লাবের সদস্য রোটা. মাহ্ফুজ মল্লিক, নিউ হোস্টেল ক্রিকেটার্স টুর্নামেন্ট কমিটির সদস্য সাংবাদিক কাজী জাকারিয়াসহ সদস্যবৃন্দ।

খেলায় উদ্বোধনী টিমে অংশগ্রহণ করে কলাদী যুব সংঘ ও ঊষা স্পোর্টিং ক্লাব।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ

।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ১৫ পিএম, ২০ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার
এইউ

Leave a Reply