Home / চাঁদপুর / পুরাণবাজারে অান্তঃজেলা মাদক ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেন্ট
puran bazar op

পুরাণবাজারে অান্তঃজেলা মাদক ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেন্ট

আমরা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ এ শ্লোগানে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুরানবাজারে অনুষ্ঠিত ফুটবল টুনামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফরিদগঞ্জ পৌরসভা।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে মধুসুদন হাই স্কুল মাঠে ফরিদগঞ্জ পৌরসভা বনাম চাঁদপুর পৌরসভার মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় ট্রাইব্রেকারে ফরিদগঞ্জ পৌরসভা ৫-৪ গোলে জয়ী হয়। খেলার নির্ধারিত সময় ১-১ গোলে ড্র হওয়ায় ফলাফল নির্ধারনে সরাসরি ট্রাইব্রেকার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ পুলিশের ইন্সেপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। তিনি বক্তব্যে বলেন, খেলোয়াড় ও স্কুল শিক্ষার্থীদের মাঝে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী জনমত তৈরী করার ক্ষেত্রে যে প্রক্রিয়া শুরু হয়েছে। তা খুবই প্রশংসনীয়। এ কাজে পুলিশ সুপারকে যারা সহযোগিতা করেছেন তাদেরকে আমি ধন্যবাদ জানাই।

আমরা খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে এভাবেই জাতিকে সচেতন করতে চাই। আমাদের যে সমস্ত সামাজিক সমস্যাগুলো রয়েছে, সেগুলোকে মুক্ত করে সুন্দর ও সমাজ ব্যবস্থা চালু করতে চাই। তিনি চমৎকার ডিসপ্লে আয়োজনের মধ্য দিয়ে ফুটবল টুনামেন্ট করায় স্ংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এম এম মনির-উজ-জামান বিপিএম, পিপিএম, পুলিশ হেডকোয়ার্টাসের ডিআইজি (এ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন পিপিএম।

অনুষ্ঠান পরিচালনা করেন ইউনুস উল্লাহ। বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবিসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলার শুরুতে প্রধান অতিথির সম্মানে স্কুল শিক্ষার্থীদের অংশ গ্রহনে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শণ করা হয়। এরপর অতিথিবৃন্দ খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং খেলোয়াড়দের শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার।

ফরিদগঞ্জ পৌরসভাঃ হ্নদয় দাস, জাহিদ সৈকত, আহাদ হোসেন, শরীফুল ইসলাম, ফিরোজ, জাহিদুল, মাহবুব আলম, প্রসনজিৎ, বর্মন, আল-আমিন, মূসা খলিল, জহির, প্রসনজিৎ চন্দ্র সরকার। টিম ম্যানেজারঃ পৌর মেয়র মাহফুজুর রহমান।

চাঁদপুর পৌরসভাঃ হিসাম, শাহ আলম, রাজু, শাকিব, রোহান, রক্সি, লিঙ্কন, শামিম, সায়েন, সুমন, সাব্বির। কোচঃ ইউসুফ বকাউল ও টিম ম্যানেজার- কাউন্সিলর মালেক বেপারী।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১ : ০৩ পিএম, ১১ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply