Home / আন্তর্জাতিক / প্রবাস / খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন সৌদি প্রবাসী হাইমচর বিএনপি
o per

খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন সৌদি প্রবাসী হাইমচর বিএনপি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলার হাইমচর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দেশে হাজার কোটি টাকা লুটপাটকারিদের বিচার না করে একটি সাজানো মামলায় তিন বারের প্রধানমন্ত্রীকে জেলে পাঠানো দুঃখজনক ।

১৫ ফেব্রুয়ারি বৃহঃবার রাতে রিয়াদের একটি কম্যুনিটি সেন্টারে আয়ােজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, নবগঠিত প্রবাসী হাইমচর উপজেলা বিএনপির সভাপতি জহির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খাজা আহম্মদ মিজির উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন, প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শরিফ হােসেন খাঁন । বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা তাজুল ইসলাম গাজী, সিনিয়ার সহ-সভাপতি হানিফ মুন্সী।

প্রধান বক্তা ছিলেন, প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম বিলাস ।

বক্তব্য রাখেন, সিনিয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক ফারুক হােসেন, প্রবাসী কচুয়া উপজেলা বিএনপির সভাপতি জাকির হােসেন, প্রবাসী ফরিদগন্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মশিউর রহমান রিপন সহ আরো অনেকে ।

সভা শেষে প্রবাসী বিএনপির নেতা কর্মীদের উপস্হিতিতে জহির আহমদকে সভাপতি, খাজা আহম্মদ মিজি সাধারণ সম্পাদক এবং শাহেদ উজ্জামানকে সাংগঠনিক সম্পাদক করে হাইমচর উপজেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘােষনা করেন, প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম বিলাস।

প্রতিবেদক- সাগর চৌধুরী
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০৩ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ