Home / চাঁদপুর / খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তিতে চাঁদপুর বিএনপির বিক্ষোভ সমাবেশ
Bikkhob-bnp-chandpur

খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তিতে চাঁদপুর বিএনপির বিক্ষোভ সমাবেশ

বেগম খালেদা জিয়ায় নিঃশর্ত মুক্তি এবং তাঁর সু-চিকিৎসার দাবিতে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জুলাই) শুক্রবার সকাল ১০টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, যুুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, সেলিমুস সালাম, আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, পৌর বিএনপির সাধারন সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ।
শেখ ফরিদ আহমেদ মানিক তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের তিন বারের সাবেক প্রধামন্ত্রী বেগম খালেদা জিয়া সহ বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে রাজবন্ধী করে রেখেছে। আমরা বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্ধী নেতাকর্মীদের মুক্তির দাবি করছি।
তিনি আরো বলেন, ‘বর্তমানে বাংলাদেশের মুজিব কোর্ট চলছে। আর এই কোর্টের বিচারক শেখ হাসিনা। এই বিচারক কখনোই চাইবে না বেগম খালেদা জিয়া মুক্তি পাক। আমরা কিন্তু শেখ হাসিনা সরকারের নির্দেশের অপেক্ষায় থাকবো না। সময় এবং সুযোগ মতো দেশের জনগণকে সাথে নিয়ে আমাদের নেত্রীকে মুক্ত করে আনবো।’
এসময় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম