‘খালেদাকে গ্রেফতারে রাজনৈতিক চিন্তা নেই’

সরকার খালেদা জিয়াকে গ্রেফতারের ষড়যন্ত্র করছে- বিএনপির এমন অভিযোগ নাকচ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে গ্রেফতারে সরকারের কোন রাজনৈতিক চিন্তা-ভাবনা নেই।

তিনি বলেন, খালেদা জিয়াকে নিয়ে বিএনপির কয়েকজন নেতা বলছেন সরকার তাকে গ্রেফতারের চক্রান্ত করছে। কিন্তু সরকারের একজন মন্ত্রী হিসেবে যতদূর জানি, খালেদা জিয়াকে গ্রেফতারে সরকার কোনো রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে চিন্তা-ভাবনা করছে বলে আমার জানা নেই।

মন্ত্রী শুক্রবার (২৭ মে) সকালে গাজীপুরের টেকনগপাড়া এলাকায় বিআরটিসির বাস ডিপো ও সালনা এলাকায় অবৈধ কয়েকটি লেগুনা প্রস্তুতকারী প্রতিষ্ঠান আকস্মিকভাবে পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী এসময় জানান, বিআরটিসি বাস ডিপো পরিদর্শন করে এখানে বিভিন্ন অনিয়ম পাওয়া গেছে।

এসব ব্যাপারে বিআরটিসির চেয়ারম্যানকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া বাস ডিপোর ম্যানেজারকে কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয়েছে। এসময় সালনা এলাকার কয়েকটি লেগুনা উৎপাদন কারখানা বন্ধে এবং অবৈধ এসব যানবাহন সিল করতে পুলিশ প্রশাসনকে নির্দেশনা দিয়ে মন্ত্রী কারখানা উচ্ছেদে বিআরটিএর ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দেন।

এসময় মন্ত্রীর সাথে সড়ক ও জনপথের ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: সবুজ উদ্দিন খান, সড়ক ও জনপথের গাজীপুরের নির্বাহী এ কে এম নাহিন রেজা, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন। (নয়া দিগন্ত)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ পিএম, ২৭ মে ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share