Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / খলিশাডুলি বর্ণমালা মডেল একাডেমিতে অভিভাবক সমাবেশ
khalishadhuli bornomala accademy

খলিশাডুলি বর্ণমালা মডেল একাডেমিতে অভিভাবক সমাবেশ

চাঁদপুর সদর খলিশাডুলি বর্ণমালা মডেল একাডেমিতে অভিভাবক সমাবেশ শনিবার (২ ডিসেম্বর) সকাল ১১টায় শহরের ওয়াপদা গেইট বালুর মাঠ এলাকায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

চাঁদপুর জেলা পরিষদের কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের সহকারী বার্তা সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবরের চীফ রিপোর্টার আহম্মদ উল্যাহ, একাডেমির প্রধান শিক্ষক নাছরিন রুনা জান্নাত।

এসময় উপস্থিত ছিলেন, একাডেমির সহকারী শিক্ষক মো. ইয়াসিন, মো. মামুন, নুরুন্নাহার বেগম, জোহরা বেগমসহ অভিভাবক বৃন্দ।

প্রধান অতিথি দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, বিদ্যালয়ের সঙ্গে শিক্ষার্থীরই শুধু নয়, অভিভাবকদেরও যোগাযোগ থাকতে হয়। অভিভাবকরাও নানা পরামর্শ দিতে পারেন শিক্ষার মানোন্নয়নে। কিংবা বিদ্যালয়ের নানা অসংগতি অনেক সময় অভিভাবকদের চোখেই হয়তো ধরা পড়ে।
সে জন্য বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে অভিভাবকদেরও সম্পর্ক থাকতে হয়। বিদ্যালয়ের সঙ্গে অভিভাবকদের সম্পর্ক জুড়ে দিতে পারে অভিভাবক সভা।

তিনি বলেন,একাডেমিতে ভালো ফলাফল করতে হবে । লেখাপড়ার মান ভালো করতে হবে। ভালো শিক্ষক থাকতে থাকতে হবে ।তাহলে এমনতেই শিক্ষার্থীর সংখ্যা বাড়ছে । অভিভাবকদের নজরে আসবে।

তিনি আরো বলেন, শিক্ষার্থীর মানোন্নয়নের জন্য অভিভাবক-বিদ্যালয় মতবিনিময় বেশ জরুরি। তবে অধিকাংশ বিদ্যালয়ে বছরের শুরুতে এক দিন ছাড়া অন্য সময়ে অভিভাবক সভার আয়োজন হয় না ।

করেসপান্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ