Home / চাঁদপুর / চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুর স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৩য় ক্রীড়া মাস ২০১৭ উপলক্ষে ৬ষ্ঠ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুধবার (২৯ নভেম্বর) সকালে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

তিনি বলেন, বর্তমান বিশ্বে ক্রিকেটের জয় জয়কার। আমাদের দেশের ক্রিকেটাররা বিশ্ব ক্রিকেট দরবারে দাবরিয়ে বেড়াচ্ছে। ক্রিকেট ও ফুটবলের সাথে সাথে দেশে নিজস্ব খেলা হাডুডু, দারিবান্দা, কাবাডির প্রতি সু-নজর রাখতে হবে। যাতে আমাদের গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাগুলো হারিয়ে না যায়।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রথমেই বঙ্গমাতা ফজিলেতুন্নসা নামে ফুটবল টুনামেন্টের আয়োজন করে যাচ্ছে। যা প্রাথমিক স্তরে শিশুদের খেলাধুলায় উদ্বুদ্ধ করতে সাহায্য করছে। এই কারণে ক্ষুদে শিশুদের মাঝে খেলাধুলার প্রতি উৎসাহ বাড়ছে। আর নতুন প্রজন্মরা মাদক, জঙ্গিবাদসহ সামাজিক অবক্ষয়গুলো থেকে দূরে থাকছে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়শা আক্তার, (শিক্ষা ও আইসিটি) শওকত ওচমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মঈনুল হাসান, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মান্নান, চাঁদপুর চেম্বার অব কর্মাসের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর পৌরসভা সচিব আবুল কালাম ভূঁইয়া, চাঁদপুর ক্লাবের সাধারণ সম্পাদক ডা. এস এম সহিদ উল্ল্যাহ, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দ্রসহ বিভিন্ন অতিথিবৃৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে মোট ৭টি ক্লাব অংশ গ্রহণ করে। ক্লাবগুলো হল, ক্রিকেট কোচিং সেন্টার, চাঁদপুর ক্রিকেট একাডেমি, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, শেখ রাসেল ক্রীড়া চক্র, চাঁদপুর ইয়ুথ ক্লাব, পূর্ব শ্রীরামদী ক্লাব ও প্রফেসার পাড়া ক্রীড়া চক্র। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে প্রফেসার পাড়া ক্রীড়া চক্র বনাম চাঁদপুর ইয়ুথ ক্লাব।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ০০ পিএম, ২৯ নভেম্বর ২০১৭, বুধবার
এইউ

Leave a Reply