Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার শক্তি বিএনপি জামায়াতের নেই: মায়া চৌধুরী
ঐক্যবদ্ধ

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার শক্তি বিএনপি জামায়াতের নেই: মায়া চৌধুরী

চাঁদপুর- ২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন। আর তিনি প্রধানমন্ত্রী হওয়ার কারণেই আজ বাংলাদেশে এত উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের রাজনীতিতে এক ধ্রুবতারা। তাঁর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হয়েছে, আমরা অবশ্যই উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ প্রতিতষ্ঠা করবো।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিজ বাড়ি মোহনপুর আলী ভিলা প্রাঙ্গণে আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মতলব হবে স্মার্ট উপজেলা। স্মার্ট মতলব ঘরতে যা যা করা দরকার আমি তার সবই করব।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলে, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের তৃণমুল কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। আর কর্মীরা আছে বলেই আজকে আওয়ামী লীগ টানা ক্ষমতায়। কাজেই ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজীত করকে এমন কোনো শক্তি বিএনপি জামায়াতের নেই। কোনো ষড়যন্ত্রই কাজে আসেনি। আর আসবেও না। তিনি বলেন, ‘সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আমরা বাংলাদেশকে শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা করেছি, আমরা সেই পথে অবশ্যই উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ প্রতিতষ্ঠা করবো।’

এসময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, মতলবের মানুষ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছে। আমাকে কথা দিয়ে কথা রেখেছে। এবার আমার পালা। আমি আমার ওয়াদা পালন করবো। স্মার্ট মতলব গড়তে যত উন্নয়ন দরকার তা করবো। সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, আমি এর আগে মতলব থেকে আরো দুই বার নির্বাচিত হয়েছিলাম, মন্ত্রী ছিলাম। তখন ব্যাপক উন্নয়ন করেছি। গত ১০ বছর তেমন কোন উন্নয়ন হয়নি। এবার আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে স্মার্ট মতলব গড়বো।

এই সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শহীদ হোসেন, মতলব উত্তর উপজেলার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, বিশিষ্ট ব্যিবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মানিক দর্জি, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ লায়ন আরিফ উল্লাহ সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, শাহ আলম সিদ্দিকী,উপজেলা অঅওয়ামী লীগের সদস্য রাদেশ্যাম সাহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ হোসেন, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, আওয়ামী লীগের নেতা বোরান চৌধুরী,উপজেলা যুবলীগের সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা,ছেংগারচর পৌর অঅওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ চাঁন মিয়া বেপারী, পৌর আওয়ামী লীগ নেতা আলমগীর মিয়াজী, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ, ছেংগারচর পৌর আওয়ামী লীগের নেতা মোঃ খোকন প্রধান, উপজেলা শ্রমিক লীগ নেতা শামীম প্রধান, খোরশেদ চৌধুরী, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির প্রধান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, রুবেল মিয়া বাবু, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, পৌর যুবলীগের সদস্য কামরুজ্জামান কামাল, ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম রনি, নাজমুল হাসান, খোরশেদ আলম অপু, ছেংগারচর পৌর মৎস্যজীবি লীগের সভাপতি জনি সরকার, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহম্মেদ জনি,সহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ১ মার্চ ২০২৪