Home / উপজেলা সংবাদ / কচুয়া / কোয়া কোর্ট মডেল সপ্রাবি’র শিক্ষককে অবসরজনিত বিদায় সংবর্ধনা
কোয়া কোর্ট

কোয়া কোর্ট মডেল সপ্রাবি’র শিক্ষককে অবসরজনিত বিদায় সংবর্ধনা

কচুয়া উপজেলা পরিষদ সংলগ্ন ৬০নং কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক পুতুল রানী সাহাকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির আয়োজনে রাজকীয় ভাবে ওই শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়।

বিদ্যালয়ের সভাপতি ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ওমর খৈয়াম বাগদাদী রুমির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম। এছাড়া সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুতুল রাণী সাহা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভাস চন্দ্র দাস, ইউআরসি কর্মকর্তা মো. জাকির হোসেন,কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিটিএ কমিটির সভাপতি তপেশ পোদ্দার, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মানিক ভৌমিক,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ।

পরে অবসরজনিত শিক্ষক পুতুল রানী সাহাকে রাজকীয় ভাবে ফুলেল সংবর্ধনায় বিদ্যালয় থেকে গাড়ি করে বাড়ি পৌছে দেয়া হয়। এসময় মহিলা কাউন্সিলর মাহারুল আল মিলি,বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক খাদিজা আক্তার খালেদা, অভিভাবক,শিক্ষার্থী ও এলাকার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, পুতুল রানী সাহা ১৯৮৭ সাল থেকে শিক্ষকতা পেশায় যোগদান করে চলতি বছরের ৩০ নভেম্বর শিক্ষকতা পেশায় অবসর গ্রহন করেন। তিনি কোয়া পোদ্দার বাড়ির সাবেক ব্যাংকার বিমল পোদ্দারের সহধর্মীনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৩ ডিসেম্বর ২০২৩