Home / সারাদেশ / কেরামতি দেখিয়ে পেটের ব্যথা সারাতে গিয়ে কবিরাজের কিশোরী ধর্ষণ

কেরামতি দেখিয়ে পেটের ব্যথা সারাতে গিয়ে কবিরাজের কিশোরী ধর্ষণ

রাজধানীর লালবাগের আজিমপুর এলাকায় কেরামতি দেখিয়ে পেটের ব্যথা সারাতে গিয়ে ১৫ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে উঠেছে এক কবিরাজের বিরুদ্ধে।

ওই কিশোরী পূর্ব রামপুরার একটি পোশাক কারখানায় কাজ করেন। ঘটনার পর থেকে প্রতারক কবিরাজ পলাতক বলে জানিয়েছে লালবাগ থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরের দিকে এ ঘটনার পর বিকেলে ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসের (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, গত কয়েকদিন ধরে ওই কিশোরী পেট ব্যথায় ভুগছিল। এ অবস্থায় লালবাগের শহীদ নগরের ৪ নম্বর গলি এলাকায় ফুফুর বাসায় বেড়াতে আসেন তিনি।

ভুক্তভোগীর ফুফু জোবেদা বেগম অভিযোগ করেন, কয়েকদিন ধরে পেটে ব্যথা হওয়ায় লালবাগ আজিমপুর শাশায়েদ বাড়ির ফকির আব্দুল মালেকের কাছে নিয়ে যান যাতে ঝাড়-ফুক দিলে সে ভালো হয়। ফকিরের ওই বাসায় দুটি কক্ষ। একটিতে তাকে বসিয়ে রেখে ভুক্তোভুগীকে চিকিৎসা দেওয়ার নাম করে পাশের কক্ষে নিয়ে যায়।

এ সময় ওই ফকির তার সহকারী রাসেলের সহযোগিতায় মুখ-হাত চেপে ধরে কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ করেন জোবেদা বেগম। পরে ওই কিশোরীকে উদ্ধার করে ঢামেকের ওসিসিতে ভর্তি করেন তিনি। এ ঘটনায় বিচারের জন্য মামলা করবেন বলে জানান জোবেদা বেগম।

আরএনএম/ঢাকা/২০১৫