Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও পুরস্কার বিতরণ
কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও পুরস্কার বিতরণ

কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে রোববার (৪ ফেব্রæয়ারি) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ঢাকাস্থ কচুয়া উপজেলা সমিতির আয়োজনে ১’শ ২০ কৃতি শিক্ষার্থীর মাঝে বৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার ও সনদপত্র তুলে দেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে ও ঢাকাস্থ কচুয়া সমিতির সাধারণ সম্পাদক ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হুমায়ুন কবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আ’লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, জেলা আ’লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব ও পৌর আ’লীগের আহবায়ক আক্তার হোসেন সোহেল ভূঁইয়া প্রমুখ।

এসময় সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঢাকাস্থ কচুয়া উপজেলা সমিতি গঠনের পর থেকে কচুয়ার ২’শ ৪৩ গ্রামের মেধাবী গরীব ও কৃতি শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে শিক্ষা সামগ্রি, বিশ্ববিদ্যালয় ভর্তি সহায়তা ও অনুদান প্রদানের মাধ্যমে সংগঠনটি বিভিন্ন ভাবে অবদান রেখে আসছে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু, কচুয়া
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০০ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০১৮, রোববার
এইউ