Home / সারাদেশ / কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২
ভিডিও ফুটেজ থেকে নেয়া ছবি

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চাঁদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় কুমিল্লা সিটি কলেজের ২ছাত্র নিহত ও একজন গুরুতর আহত হয়। চিকিৎসা অবহেলার অভিযোগে কুমেক হাসপাতালে ভাংচুর চালায় বিক্ষুদ্ধ সজন ও সহপাঠীরা।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর একটায় তিন বন্ধু মোটরসাইকেল যোগে লাকসাম যাবার পথে কুমিল্লা- নোয়াখালি আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর হাইস্কুলের সামনে পৌছলে অপর একটি সিএনজির সাথে ধাক্কা লেগে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে পড়ে যায়।

ঘটনাস্থলে তোফায়েল আহমদ নামে একজন মারা যায়। পরে তাদের তিনজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে এলে রুবেল রানা নামে আরও একজনের মৃত্যু হয়। কর্তব্যরত ডাক্তার অপর গুরুতর আহত আজহারুল ইসলাম সায়মনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

এদিকে চিকিৎসায় বিলম্ব হওয়ার কারণে সহপাঠীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে কুমিল্লা সিটি কলেজের ছাত্ররা কুমিল্লা মেডিকেল কলেজের জরুরী বিভাগ, মেডিসিন ক্লাবে ভাংচুর চালায়।

নিহত তোফায়েল আহমদ কুমিল্লা সিটি কলেজের উচ্চমাধ্যমিক ২য় বর্ষের ছাত্র এবং রুবেল রানা তার চাচাতো ভাই। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামে।

চাঁদপুর টাইমিস, কুমিল্লা করেসপন্ডেন্ট।। আপডেট ০৬:৪৪ পিএম, ১৭ অক্টোবর, ২০১৫ রোববার

জেএআই/ডিএইচ