Home / সারাদেশ / মাহফিলে যাওয়ার পথে নিখোঁজ ব্যাবসায়ীর লাশ উদ্ধার
মাহফিলে যাওয়ার পথে নিখোঁজ ব্যাবসায়ীর লাশ উদ্ধার

মাহফিলে যাওয়ার পথে নিখোঁজ ব্যাবসায়ীর লাশ উদ্ধার

কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভৈষেরকোট এলাকার একটি গ্রামের রাস্তার পাশ থেকে পুলিশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকালে আবুল হাসেম (৫০) নামের ওই ব্যবসায়ী বুধবার রাতে বুড়িচং এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে মাহফিলের উদ্দেশ্যে বের হয়ে আর রাতে বাড়ি ফিরেনি।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, আবুল হাসেম (৫০) নামের ওই ব্যবসায়ী জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা সংলগ্ন পশ্চিম মনিপুর গ্রামের বাসিন্দা ও স্থানীয় কাবিলা এলাকার ভাই ভাই স্টোরের মালিক।

তিনি গত বুধবার রাতে এশার নামাজ শেষে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। পরে পাশ্ববর্তী নিমসার এলাকায় একটি ওয়াজ মাহফিলে যোগদানের কথা বলে বের হয়ে যান। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্নস্থানে খোজাঁখুজি করেও সন্ধান লাভে ব্যর্থ হয়। এসময় তার সাথে থাকা মোবাইল ফোন বন্ধ ছিল।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় একই জেলার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের গ্রামের রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় ।

লাশের সুরতহাল রিপোর্ট করা পুলিশের এস আই আসাদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে দুবৃর্ত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে গেছে।

এদিকে নিহতের ছোট ভাই আব্দুস সালাম জানান, তার ভাইয়ের কাছে বেশ কিছু টাকা ছিল। তাকে হত্যার পর সাথে টাকা টাকা, মোবাইল ফোনও হত্যাকারীরা নিয়ে যায়। এব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কুমিল্লা করেসপন্ডেন্ট ।। আপডেট : ০৭:৩০ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

ডিএইচ