Home / সারাদেশ / কুমিল্লায় কবি নজরুল ইনস্টিটিউট ট্রাস্টি বোর্ডের সভা
কবি নজরুল

কুমিল্লায় কবি নজরুল ইনস্টিটিউট ট্রাস্টি বোর্ডের সভা

কুমিল্লায় নজরুল ইনস্টিটিউট কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা। কবি নজরুল ইনস্টিটিউটের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও একুশে পদক প্রাপ্ত নজরুল সংগীত শিল্পী খায়রুল আমান শাকিল এতে সভাপতিত্ব করেন।

কবি নজরুল ইনস্টিটিউট ট্রাস্টি বোর্ডের ২৯৫তম সভা উপলক্ষে ২২ জানুয়ারি রোববার বিকেলে কবি নজরুল ইনস্টিটিউট মিলনায়তনে এ সাংস্কৃিতক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে কবি নজরুল ইনস্টিটিউট কুমল্লিা কেন্দ্রের প্রশিক্ষানার্থী শিল্পীরা নাচ-গান ও আবৃত্তি পরিবেশন করে।

এসময় বক্তব্য রাখেন কবি নজরুল ইন্সটিটিউট এর নির্বাহী পরিচালক ও অতিরিক্ত সচিব মোহাম্মদ জাকীর হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের সাবেক চেয়ারম্যান ড. লীনা তাপসী খান।

এতে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রশাসন বিভাগের অতিরিক্ত সচিব হাসনা জাহান খান, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ উপ-সচিব আক্তার উননেছা শিউলী, কবি নজরুল ইন্সটিটিউট এর প্রকাশানা বিভাগের প্রধান রবিউল ইসলাম, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক, আবৃত্তি শিল্পী কাজী মাহতাব সুমন, লেখক ও নজরুল গবেষক পীযূষ কুমার ভট্টাচার্য্য, ঐতিহ্য কুমিল্লার পরিচালক ও সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুলসহ নজরুল ইন্সটিটিউট কুমিল্লার বিভন্ন প্রশিক্ষক প্রশিক্ষণার্থী ও অভিভাবকগণ এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নজরুল ইন্সটিটিউট কুমিল্লার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোঃ আল-আমীন।এই প্রথম কবি নজরুল ইন্সটিটিউট এর ট্রাস্টিবোর্ডের সভা ঢাকার বাইরে কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ২৩ জানুয়ারী ২০২৩